আর মাত্র কয়েক ঘন্টা, অপেক্ষার শেষ দিন আজ

প্রকাশিত: ২:১৯ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০১৬

আর মাত্র কয়েক ঘন্টা, অপেক্ষার শেষ দিন আজ
Koron & bipasa

করণ সিংহ গ্রোভার ও বিপাশা বসু

বিনোদন ডেস্ক : আর মাত্র কয়েক ঘন্টা, তারপরই অপেক্ষার অবসান ঘটতে চলেছে করণ সিংহ গ্রোভার ও বিপাশা বসুর। কেননা, আজই প্রেমিক করণ সিংহের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন নায়িকা। আর এ নিয়ে দু’পরিবারের এখন বেশ ব্যস্ততা। বিয়ের রীতিনীতি বাঙালি প্রথা মেনে হলেও বিপাশা বসুর গায়ে হলুদ বা মেহেন্দির সাজে কিন্তু বাঙালিয়ানা ছিল না। বৃহস্পতিবার আশীর্বাদের সময় বিপাশা বেছে নিয়েছিলেন গোলাপি শাড়ি আর লম্বাহাতা ব্লাউজ। কানে-গলায় ভারী গয়না। শুক্রবার, জুহু ভিলায় সকালের মেহেন্দির অনুষ্ঠানের জন্যেও বিপাশা গোলাপি রংটাই বেছে ছিলেন। পরেছিলেন গোলাপি লেহেঙ্গা। একই রঙের ক্লাচ ছিল হাতে। মাথায়, হাতে একই রঙের ফুলের গয়না। বর পরেছিলেন সাদা কুর্তা-পাজামা। মেহেন্দির অনুষ্ঠানে দেখা গেছে শিল্পা শেঠি কুন্দ্রা, রাজ কুন্দ্রা, শমিতা শেঠি, সোফি চৌধুরীকে। তবে আজ সন্ধেবেলা রিসেপশনে উপস্থিত থাকবেন শুধুই দু’জনের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব। বি-টাউনের কেউই অবশ্য নিমন্ত্রণ পাননি বিপাশার বিয়েতে।
উল্লেখ্য, ছোটপর্দার ‘কবুল হ্যায়’ ধারাবাহিকে অভিনয় করে প্রথম আলোচনায় এসেছিলেন করণ সিং গ্রোভার। এরপর হঠাৎই বড়পর্দায় জুটি বাঁধেন ‘বং বিউটি’ বিপাশা বসুর সঙ্গে। এর কিছুদিন পরেই খবর প্রকাশিত হয় যে, বিপাশা-করণ প্রেম করছেন।
তবে ‘অ্যালোন’ ছবিতে জুটি বাধার পর থেকে বিপাশা-করণের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। বিভিন্ন অনুষ্ঠান-পার্টি কিংবা বড় কোনো আয়োজন হলেই জুটিতে দেখা মেলে দুজনের। সবশেষে প্রকাশ্যে আসে তাদের সম্পর্কের কথা।
সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com