এবার ‘মানিকে মাগে হিতে’ গানে নেচে ভাইরাল শ্রীলেখা (ভিডিও)

প্রকাশিত: ৬:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২১

এবার ‘মানিকে মাগে হিতে’ গানে নেচে ভাইরাল শ্রীলেখা (ভিডিও)

বিনোদন ডেস্ক : সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয়তা পেয়েছে ‘মানিকে মাগে হিথে’ গানটি। এই জনপ্রিয়তায় বাধা হয়ে দাঁড়াতে পারেনি ভাষা বা সংস্কৃতির ভিন্নতার দূরত্ব। ভাইরাল হওয়া এই গানটি ভারত ও বাংলাদেশে বেশ চর্চিত। সবার মুখে মুখেই ভেসে বেড়াচ্ছে গানটি।

 

তারকা থেকে সাধারণ মানুষ- সকলেই সেই গানে পা মিলিয়েছেন। এবার এই গানে পা মিলিয়েছেন টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

 

সিংহলি পপ তারকা ইয়োহানি ডি-সিলভার গাওয়া গানে নেচে নেটপাড়ায় ঝড় তুলেছেন কলকাতার এই অভিনেত্রী। নিজের নাচের ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, কথা কিন্তু রাখলাম। ইতোমধ্যে এই নাচ দেখে মোহিত হয়েছেন শ্রীলেখা ভক্তরা ও প্রেমীরা।

নিজের ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ট করেছেন শ্রীলেখা। এতে দেখা যায়, লাল স্লিভলেস কুর্তির সঙ্গে প্রথমে সাদা প্লাজো পরেছিলেন। পরে অবশ্য তিনি কালো প্যান্টের সঙ্গে কুর্তিটি ‘ম্যাচ’ করে পরেছিলেন। ‘মানিকে মাগে হিথে’, ইয়োহানির গাওয়া গানের সঙ্গে তাল মিলিয়ে নাচছেন শ্রীলেখা। খোলা আকাশের নিচে সবুজ ঘেরা পরিবেশে আরো মোহময়ী লাগছিল অভিনেত্রীকে। অবশ্য গানের ফিউশন মিউজিক বেছে নিয়েছিলেন তিনি।

 

শ্রীলেখার ইনস্টাগ্রামের ওয়ালে ইতোমধ্যেই কমেন্টের বন্যা বয়ে গেছে। এক ভক্ত লিখেছেন, ‘অসাধারণ।’ আরেক নেটিজেন লিখেছেন, ‘এভাবেই ভালো থাকুন।’ বঙ্গ সুন্দরীর এই ভিডিওতে ‘ফিদা’ নেটপাড়া।


সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com