এলপিএলের প্লেয়ার্স ড্রাফটে মাহমুদউল্লাহ-তাসকিনসহ ৮ বাংলাদেশি

প্রকাশিত: ২:০৮ পূর্বাহ্ণ, অক্টোবর ১৩, ২০২১

এলপিএলের প্লেয়ার্স ড্রাফটে মাহমুদউল্লাহ-তাসকিনসহ ৮ বাংলাদেশি

খেলাধুলা ডেস্ক : সবকিছু ঠিক থাকলে টি-টোয়েন্টি বিশ্বকাপের দুই সপ্তাহ পরই মাঠে গড়াতে যাচ্ছে লঙ্কান প্রিমিয়ার লিগ (এলপিএল)। কিছুদিন আগেই আসর শুরুর দিন নির্ধারণ করা হয়েছে। এলপিএলের দ্বিতীয় আসরটি শুরু হবে আগামি ৪ ডিসেম্বর থেকে। আসরের পর্দা নামবে ২৩ ডিসেম্বর।

 

এর আগে ক্রিকেটারদের নিবন্ধন শুরু হয় গেল ২৪ সেপ্টেম্বর থেকে। ৭ অক্টোবর শেষ হয় এই নিবন্ধন প্রক্রিয়া। যেখানে ৬৯৯ জন ক্রিকেটার নিবন্ধন করেছেন প্লেয়ার্স ড্রাফটের জন্য। ২৭ অক্টোবর প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে। যেখানে যাছাই-বাছাই শেষে ২২৫ জনের নাম চূড়ান্ত করা হয়েছে।

 

এলপিএলের ড্রাফটে থাকা ক্রিকেটারদের নাম প্রকাশ করেছে কর্তৃপক্ষ। যেখানে রয়েছেন ৮ বাংলাদেশির নাম। তারা হলেন, টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, শেখ মেহেদী হাসান, ইমরুল কায়েস, শফিউল ইসলাম, সোহাগ গাজী ও এবাদত হোসেন।

 

তবে ড্রাফটের আগে দল নিয়ে কাজ করতে হবে এলপিএল কর্তৃপক্ষকে। গেল আসরে ৫টি দল অংশ নিয়েছিল। তবে এবার সেখান থেকে বাদ পড়তে পারে ২টি দল। কলম্বো কিংস ও ডাম্বুলা ভাইকিংকে অর্থের জন্য বাতিল করা হচ্ছে। তাদের পরিবর্তে নতুন ২টি ফ্রাঞ্চাইজি যুক্ত করার জন্য প্রস্তুতি নিচ্ছে আয়োজকরা। এছাড়া সমস্যা ছিল টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন জাফনা স্টালিওন্টসের সাথেও। তবে সেই সমস্যার সমাধানের ইঙ্গিত মিলেছে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com