করোনায় মারা গেলেন এমপি হাফিজ মজুমদারের স্ত্রী

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, মে ১৬, ২০২১

করোনায় মারা গেলেন এমপি হাফিজ মজুমদারের স্ত্রী

মুমিন রশিদ, কানাইঘাট : সিলেট-৫ আসনের (জকিগঞ্জ-কানাইঘাট) সংসদ সদস্য ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার এমপির স্ত্রী হাফছা মজুমদার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

 

রোববার (১৬ মে) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি লোকমান উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, করোনায় আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। ঢাকায় ইতোমধ্যে উনার একটি জানাজা সম্পন্ন হয়েছে। উনার মরদেহ সিলেট আনা হচ্ছে। সোমবার (১৭ মে) ফজরের নামাজ শেষে সিলেট শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে আরেকটি জানাজা অনুষ্ঠিত হবে। এরপর সেখানে তাকে দাফন করা হবে।

 

এদিকে, হাফসা মজুমদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী। এক শোকবার্তায় তিনি বলেন, সমাজসেবীকা হাফসা মজুমদার একজন শিক্ষানুরাগী নারী ছিলেন। জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলার শিক্ষার প্রচার-প্রসারে তার অনেক অবদান রয়েছে। সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদারের সকল প্রেরণার উৎস ছিলেন তিনি। তার মৃত্যুতে এলাকাবাসী তাদের একজন প্রিয় শুভাকাংখী ও মহীয়ষী নারীকে হারিয়েছে, যা সহজে পুরণ হবার নয়। মহান রাব্বুল আল-আমিনের কাছে তার আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান উপজেলা চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধূরী।

 

অপরদিকে, গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমটিরি সদস্য, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা একেএম শামসুজ্জামান বাহার।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com