কানাইঘাটে বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ, মে ৩০, ২০২১

কানাইঘাটে বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

কানাইঘাট প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক ২০২১ এর কানাইঘাট উপজেলা পর্যায়ের ফাইনেল খেলা ও পুষ্কার বিতরন সম্পন্ন হয়েছে।

 

উপজেলা প্রশাসনের আয়োজনে রোববার (৩০ মে) বিকেল ৪টায় কানাইঘাট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু অনুর্ধ্ব ১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনেল খেলায় কানাইঘাট লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়ন ফুটবল দল ২-০ গোলে ৮নং ঝিংগাবাড়ী ইউনিয়ন ফুটবল দলকে হারিয়ে উপজেলা পর্যায়ে চ্যম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

 

ফাইনেল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিতি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জির সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ক্রীড়া সংঘটক নাজমুল ইসলাম হারুনের পরিচালনায় ফাইনেল খেলার পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে অতিতিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, বাংলাদেশের ফুটবলসহ ক্রীড়াঙ্গনকে আরো এগিয়ে নেওয়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানা ধরনের যুগান্তকারী পদক্ষেপ গ্রহন করেছেন।

 

তার মধ্যে ক্রীড়া মন্ত্রনালয় এবং যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের পৃষ্ট পুষকতায় সারা দেশে তৃনমুল পর্যায়ে প্রতিভাবান ফুটবলারদের খুজে বের করে ফুটবলের উন্নতির লক্ষ্যে প্রাথমিক স্কুল ও অনুর্ধ্ব ১৭ পর্যায়ে বঙ্গন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ বালক-বালিকা ফুটবলের আয়োজন করা হচ্ছে। এর মধ্য দিয়ে ফুটবল খেলায় নবদিগন্তের সূচনা হবে।

 

ফাইনেল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিতি হিসাবে উপস্থিত ছিলেন- পুলিশের কানাইঘাট সার্কেলের এএসপি আব্দুল করিম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খেলা পরিচালনা কমিটির সদস্য জামাল উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, সমাজসেবা কর্মকর্তা মোঃ জিলানী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তরিকুল ইসলাম, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি চেয়ারম্যান জেমস লিও ফারগুশন নানকা, দিঘীরপার ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, বানীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, ঝিংগাবাড়ী ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন, কানাইঘাট সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মখলিছুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাসুক আহমদ, উপজলো আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক রিংকু চক্রবর্তী, টুর্নামেন্টের মিডিয়া উপ-কমিটির আহ্বায়ক কানাইঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি খাজা আজির উদ্দিন সহ বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা ও ক্রীড়া সংঘটনের নেতৃবৃন্দ।

 

খেলা শেষে চ্যাম্পিয়ান ও রানারসাপ দলের হাতে ট্রফি তুলে দেন অতিতিবৃন্দ। এছাড়া টুর্নামেন্টের কৃতি ফুটবলারদের পুরষ্কিত করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com