কুমিল্লায় সন্ত্রাসীদের গুলিতে কাউন্সিলর ও তার সহযোগী নিহত

প্রকাশিত: ১:২২ পূর্বাহ্ণ, নভেম্বর ২৩, ২০২১

কুমিল্লায় সন্ত্রাসীদের গুলিতে কাউন্সিলর ও তার সহযোগী নিহত

সুরমা মেইল ডেস্ক : কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও তার এক সহযোগীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

 

সোমবার (২২ নভেম্বর) বিকেল ৪টার দিকে তার পাথুরিয়াপাড়ার নিজের ঠিকাদারি কাজ পরিচালনার অফিসে এ ঘটনা ঘটে। এসময় তার সঙ্গে থাকা আরো সাতজন গুলিবিদ্ধ হয়েছেন।

 

নিহত অপরজন হলেন হরিপদ সাহা (৬০)। গুলিবিদ্ধরা হলেন- আওলাদ হোসেন রিজু (২৩), জুয়েল (৪০), রাসেলসহ (২৮) আরো সাতজন।

 

জানা যায়, বিকেল সাড়ে ৪টার সময় কয়েকজন মুখোশধারী লোক কাউন্সিলরের অফিসে ঢুকে এলোপাতাড়ি গুলি করতে থাকেন। এতে গুলিবিদ্ধ হয়ে সোহেল সঙ্গে সঙ্গে নিজের চেয়ার থেকে পড়ে যান। এসময় আহত হন তার সঙ্গে থাকা আরো আটজন। গুলির শব্দ শুনে আশপাশের মানুষ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা সীমান্তবর্তী বউবাজার এলাকার দিকে পালিয়ে যান। এ অবস্থায় আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহার মৃত্যু হয়।

 

স্থানীয়রা জানান, হামলাকারীরা ১৬ নম্বর ওয়ার্ডের হতে পারে। চাঁদাবাজি ও আধিপত্য বিস্তার নিয়ে ওই ওয়ার্ডের একটি সন্ত্রাসী গ্রুপের সঙ্গে বিরোধ চলছিল কাউন্সিলরের।

 

কাউন্সিলর সোহেলের ভাগিনা মোহাম্মদ হানিফ জানান, সবাই আসরের নামাজ পড়ছিলেন। এসময় প্রচণ্ড গুলির আওয়াজ শোনা যায়। দৌড়ে গিয়ে দেখি, মামা রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। আমি নিজে মামাকে কাঁধে করে বের করি।

 

এর আগে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগের চিকিৎসক নাফিজ জানিয়েছিলেন, কাউন্সিলর সোহেলের শরীরের বিভিন্ন অংশে গুলি লেগেছে।


সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com