গণহিস্টেরিয়ায় আক্রান্ত ২০ শিক্ষার্থী হাসপাতালে

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০১৬

গণহিস্টেরিয়ায় আক্রান্ত ২০ শিক্ষার্থী হাসপাতালে

feni

সুরমা মেইল নিউজ : ফেনীর ফুলগাজীর খাজুরিয়া মমতাজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ে গণহিস্টেরিয়ায় রোগে আক্রান্ত হয়ে ২০ স্কুল শিক্ষার্থী হাসপাতালে ভর্তি হয়েছে। বুধবার বেলা সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। স্কুলের প্রধান শিক্ষক ওহিদুল ইসলাম জানান, সকাল ১০টায় স্কুল শুরু হওয়ার পর এক এক করে প্রায় ২০ জন শিক্ষার্থী অজ্ঞান হয়ে পড়ে। পরে এ অবস্থায় স্কুল ছুটি দিয়ে দেয়া হয়। আহত শিক্ষার্থীদের ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ছাগলনাইয়া স্বাস্থ্য কমপ্রেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহত শিক্ষার্থীরা হলো, নবম শ্রেণির আয়েশা আক্তার, ষষ্ঠ শ্রেণির রাশেদা আকতার, হাজেরা খাতুন, বিবি মরিয়ম, জিন্নাত আরা, তাহমিনা, ফরিদা খাতুন। সপ্তম শ্রেণির ফারিয়া আক্তার, ফারজানা আকতার, আরিফ, সাইফুল ইসলাম, আকলিমা আক্তার, জোবেদা আক্তার, নুসরাত জাহান, আয়েশা আক্তার, আকলিমা আক্তার, উর্মি আক্তার প্রমুখ।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি নাসির উদিন জানান, স্কুলের পাশেই চেয়ারম্যান ব্রিক নামে একটি ইটের ভাটা রয়েছে। ধারণা করা হচ্ছে- ওই ইটের ভাটার ধোঁয়াও গরমের কারণেই স্কুলের শিক্ষার্থীরা আহত হতে পারে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা কিচিঞ্জার চাকমাকে অবহিত করা হয়েছে।ছাগলনাইয়া স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার নুরুল আমিন জাহাঙ্গীর জানান, শিক্ষার্থীরা গণহিস্টেরিয়া রোগে আক্রান্ত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com