গুপ্ত হত্যা চালিয়ে সরকারকে উৎকাত করা যাবে না: হানিফ

প্রকাশিত: ৩:৩৩ অপরাহ্ণ, মে ৭, ২০১৬

গুপ্ত হত্যা চালিয়ে সরকারকে উৎকাত করা যাবে না: হানিফ

সুরমা মেইল নিউজ : যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল-উল-আলম হানিফ, প্রায় সাড়ে ৫ হাজার ইউনিয়ন পরিষদের নির্বাচন চলছে। এর মধ্যে কয়েকটি জায়গায় সমস্যা হয়েছে যা অত্যান্তই নগন্য।সরকারকে উৎখাত করতে ‘একাত্তরের পরাজিত শক্তি’ ষড়যন্ত্র করছে মন্তব্য করে হানিফ বলেন, বহু তৎপরতা তারা চালিয়ে ব্যর্থ হয়েছেন। গুপ্ত হত্যা চালিয়ে সরকারকে যে উৎকাত করা যাবে না তা ইতোমধ্যে প্রমাণিত হয়েছে।

শনিবার (০৭ মে) দুপুরে ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ইউপি নির্বাচনের সর্বশেষ ধাপের প্রার্থী তালিকা প্রকাশ উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল-উল-আলম হানিফ এ কথা বলেন। সংবাদ সম্মেলনে ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদের ৭২৬টি ইউনিয়নের দলীয় প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ।

হানিফ বলেন- প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে তণমূল থেকে প্রস্তাবিত নামটাকেই অগ্রাধিকার দেয়ার চষ্টা করেছি। মাঠ পর্যায়ে অরেকের বিরুদ্ধ অভিযোগ আছে। তাদের বিরুদ্ধে আমরা ব্যবস্থা নিচ্ছি।

বিচারপতিদের অপসারণ নিয়ে হাইকোর্টের রায় প্রসঙ্গে বিএনপি নেতাদের সরকারের সমালোচনা করার কড়া জবাব দেন হানিফ। বলেছেন, বিএনপি নেতাদের এ ধরনের কথা খুবই স্বাভাবিক। কারণ তাদের জন্ম স্বৈরাচারের গর্ভে, তারা গণতন্ত্র ও জনগণের ক্ষমতায়নে বিশ্বাস করে না। সেকারণেই ষোড়শ সংশোধনী বাতিলের মাধ্যমে জনগণের ক্ষমতা হরণ করা হয়েছে, আর এর পক্ষ নিয়েছে বিএনপি নেতারা। তারা যে জনগণের বিরুদ্ধে বারবার অবস্থান নেয়, ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায়- এটি তারা আবারও প্রমাণ করেছে।

তিনি বলেন, রোববার আদালতে সরকার পক্ষ থেকে আপিল করা হবে। আমরা আশা করছি জনগণের ক্ষমতা জনগণের পক্ষেই যাবে।

এর আগে গত বৃহস্পতিবার বিচারকদের অপসারণের ক্ষমতা সংসদের হাতে ন্যস্ত করে আনা সংবিধানের ষোড়শ সংশোধনী অবৈধ ঘোষণা করেছে হাইকোর্টের একটি বিশেষ বেঞ্চ।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com