গৃহকর্মী নির্যাতন, দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন শাহাদাৎ

প্রকাশিত: ৪:৪৯ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০১৬

গৃহকর্মী নির্যাতন, দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন শাহাদাৎ

shahadat-hossainস্পোর্টস ডেস্ক : গৃহকর্মী নির্যাতনের মামলায় বাংলাদেশের সব ধরনের ক্রিকেট থেকে বর্তমানে নিষিদ্ধ রয়েছেন শাহাদাত হোসেন রাজীব। নিজের কৃতকর্মের জন্য জেলও খেটেছেন কয়েকদিন ক্রিকেটার শাহাদাৎ। বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন শাহাদাৎ।

গত ২২ এপ্রিল থেকে মাঠে গড়িয়েছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল)। গৃহকর্মী নির্যাতন মামালায় এ ক্রিকেটারের ওপর নিষেধাজ্ঞা থাকায় এই টুর্নামেন্টে খেলা হচ্ছে না শাহাদাতের। বৃহস্পতিবার মিরপুরে শাহাদাৎ বলেন, আমি আমার একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য অনুতপ্ত। এর জন্য আমি পুরো দেশ এবং জাতির কাছে ক্ষমা চাচ্ছি। আমি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্টসহ সকল কর্মকর্তা এবং সকল খেলোয়াড়দের নিকট ক্ষমা চাচ্ছি। মানুষ মাত্রই ভুল করে, আমিও একটা ভুল করেছি।

ক্রিকেট খেলা ছাড়া আর কোনো পেশার সঙ্গেও জড়িত নন শাহাদাৎ হোসেন রাজীব। ক্রিকেট খেলেই তার সংসার চলে। তাই জীবিকা নির্ধারণের জন্য আবারো ক্রিকেটে ফিরতে চান তিনি। ফলে এই সহযোগিতার জন্য দেশবাসীর কাছে আকুল আবেদনও রাখেন শাহাদাৎ, ক্রিকেট আমার ধ্যান, জ্ঞান ও পেশা। আমি বিশ্বাস করি দেশকে, দেশের ক্রিকেটকে আমার এখনও কিছু দেয়ার বাকি আছে। এর জন্য আপনাদের মাধ্যমে দেশবাসীর সহয়তা চাই। চলতি ঢাকা প্রিমিয়ার লিগ দিয়েই আমি ক্রিকেটে ফিরতে চাই। তাই ক্রিকেটের স্বার্থে, জীবিকা নির্বাহের তাগিদে দ্রুতই ক্রিকেটে আবারো ফিরে আসতে চাই।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com