ছাতকে পুলিশের উপর হামলা, ১০ হেফাজত কর্মী গ্রেপ্তার

প্রকাশিত: ৩:০৩ পূর্বাহ্ণ, এপ্রিল ২১, ২০২১

ছাতকে পুলিশের উপর হামলা, ১০ হেফাজত কর্মী গ্রেপ্তার

ছাতক প্রতিনিধি : হেফাজত নেতা মামুনুল হককে গ্রেপ্তারের প্রতিবাদে সুনামগঞ্জের ছাতক উপজেলায় বিক্ষোভ মিছিল ও পুলিশের গাড়ি লক্ষ্য করে মামুনুলের সমর্থকদের ইটপাটকেল নিক্ষেপ ও গাড়ী ভাংচুর মামলায় ১০ জন হেফাজত নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (২০ এপ্রিল) বিকালে উপজেলার কালারুকা ইউনিয়নের রাজাপুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারের বিষয়টি রাতে নিশ্চিত করেছেন ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিম উদ্দিন।

 

পুলিশ জানায়, রোববার (১৮ এপ্রিল) সন্ধ্যায় মামুনুল হক গ্রেপ্তারের খবরে তার সমর্থকরা ছাতক-গোবিন্দগঞ্জ সড়ক সংলগ্ন রাজাপুর এলাকায় বিক্ষোভ মিছিল বের করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছলে পুলিশের গাড়ি লক্ষ্য করে ব্যাপক ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে মামুনুলের সমর্থকরা।

 

এ ঘটনায় ওই দিন রাতেই ছাতক থানার এসআই আতিকুল আলম খন্দকার বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১৫০ জনের বিরুদ্ধে ছাতক থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন।

 

পরে পুলিশ রাজাপুর গ্রামে অভিযান চালিয়ে হেফাজত সমর্থক মাওলানা লুৎফুর রহমান, মাওলানা সালেহ আহমদ, নেছার উদ্দিন, হেলাল উদ্দিন, সাদিকুর রহমান তালুকদার, কামাল উদ্দিন, আব্দুর রহমান, অশিউর রহমান, এবাদুর রহমান ও তালহা আহমদকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত সকলেই রাজাপুর গ্রামের বাসিন্দা।

 

পুলিশ আরও জানায়, এ ঘটনায় ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের ধরার জন্য অভিযান অব্যাহত আছে। খুব দ্রুত এদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে। এছাড়া গ্রেপ্তার সবাইকে আজ (বুধবার) কোর্টে প্রেরণ করা হবে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com