ছাত্রীনিবাসে ছাত্রীর ঝুলন্ত মরদেহ, সড়ক অবরোধ

প্রকাশিত: ২:৫৯ পূর্বাহ্ণ, নভেম্বর ১৯, ২০২১

ছাত্রীনিবাসে ছাত্রীর ঝুলন্ত মরদেহ, সড়ক অবরোধ

সুরমা মেইল ডেস্ক : দিনাজপুরে ছাত্রীনিবাস থেকে মাধবী রায় বর্মণ (২২) নামে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের সামনের প্রান্ত ছাত্রীনিবাস থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত মাধবী রায় বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ১৭তম ব্যাচের শিক্ষার্থী। তার মৃত্যুর ঘটনায় ছাত্রীনিবাসের মালিককে অভিযুক্ত করে দিনাজপুর-ঢাকা মহাসড়ক অবরোধ করেছেন সহপাঠীরা।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় নিজ কক্ষের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় মাধবীর মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন ছাত্রীনিবাসের অন্য ছাত্রীরা। পুলিশ এসে সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করে।

 

দিনাজপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। মৃত্যুর কারণ এখনই বলা যাচ্ছে না।

 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মামুনুর রশিদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। সহপাঠীর মৃত্যুর সংবাদে শিক্ষার্থীরাও এসেছে। রাত সাড়ে ৯টার দিকে তারা বিশ্ববিদ্যালয়ের সামনের সড়কে অবস্থান করে দিনাজপুর-ঢাকা মহাসড়ক অবরোধ করেছে।

 

নিহতের সহপাঠীদের অভিযোগ, মৃত্যুর ঘটনা ঘটেছে দুপুরে। কিন্তু ছাত্রীনিবাসের মালিক সেই তথ্য গোপন করে ওই কক্ষটি তালাবদ্ধ করে রাখেন। ঘটনার পর থেকে তিনি পলাতক।


সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com