জকিগঞ্জে উদ্বোধনের আগেই ধসে পড়লো যাত্রী ছাউনি

প্রকাশিত: ২:৩৯ পূর্বাহ্ণ, এপ্রিল ২১, ২০২১

জকিগঞ্জে উদ্বোধনের আগেই ধসে পড়লো যাত্রী ছাউনি

জকিগঞ্জ প্রতিনিধি : আনুষ্ঠানিক উদ্বোধনের আগেই ধসে পড়েছে সিলেটের জকিগঞ্জে আমলসীদ যাত্রী ছাউনি। সোমবার (১৯ এপ্রিল) রাতে যাত্রী ছাউনিটি ধসে খাদে পড়ে যায়। বারঠাকুরী ইউনিয়ন পরিষদের অর্থায়নে ২ লাখ ৩০ হাজার টাকা ব্যয়ে নির্মিত যাত্রী ছাউনিটি পিআইসির মাধ্যমে নির্মাণ করেন ৬নং ওয়ার্ড সদস্য আতাউর রহমান।

 

কিন্তু এলাকাবাসীর অভিযোগ নির্মাণ কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহার করার কারণে উদ্বোধনের আগেই ধসে পড়ে গুরুত্বপূর্ণ এ যাত্রী ছাউনিটি।

 

আমলসীদ এলাকার মঞ্জু আহমদ বলেন, এ প্রকল্পটি স্থানীয় ইউপি চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরীর তত্ত্বাবধানে ও স্থানীয় ইউপি সদস্য আতাউর রহমান প্রকল্প কমিটির চেয়ারম্যান হয়ে বাস্তবায়ন হচ্ছে। এ যাত্রী ছাউনিতে প্রতিনিয়তই ভিড় লেগে থাকতো। রাতের বেলা ধসে পড়ায় প্রাণহানি বা দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া যায়। এ ব্যাপারে প্রকল্প কমিটির চেয়ারম্যান ইউপি সদস্য আতাউর রহমানের সাথে বারবার যোগাযোগের চেষ্টা করলেও তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

 

বারঠাকুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন মর্তুজা টিপু বলেন, ইউপি সদস্য আতাউরকে প্রকল্প সভাপতি করে প্রকল্পটি বাস্তবায়ন করা হচ্ছে কিন্তু এখনো ইউনিয়ন পরিষদ প্রকল্পটি গ্রহণ করেনি।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com