জামায়াতের হরতালে সিলেটে যান চলাচল স্বাভাবিক

প্রকাশিত: ১২:৫৬ অপরাহ্ণ, মে ৮, ২০১৬

জামায়াতের হরতালে সিলেটে যান চলাচল স্বাভাবিক

সুরমা মেইল নিউজ : মানবতা বিরোধী অপরাধে জামায়াত জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় বহালের প্রতিবাদে রোববার (০৮ মে) দেশব্যাপী দলটির ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে। এ হরতালের কোনো প্রভাব নেই সিলেটে।

এর আগে, বৃহস্পতিবার (০৫ মে) এক বিবৃতিতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির মকবুল আহমাদ ও ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান রোববার (০৮ মে) সকাল ৬টা থেকে সোমবার (০৯ মে) সকাল ৬টা পর্যন্ত দেশব্যাপী হরতালের কর্মসূচি ঘোষণা করেন।

সিলেট রেলওয়ের স্টেশন ম্যানেজার আব্দুর রাজ্জাক জানান, সিলেট থেকে বিভিন্ন গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে ট্রেন। স্বাভাবিক রয়েছে ট্রেন চলাচল।

এদিকে, এছাড়া, দুপুর ১টা পর্যন্ত মহানগরীর কোথাও কোনো ধরনের বিশৃঙ্খলা ও পিকেটিংয়ের খবর পাওয়া যায়নি বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ। হরতালে নিরাপত্তায় নগরীর অলিগলি ছাড়াও গুরুত্বপূর্ণ স্থাপনা ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর সামনে সাদা পোশাকে পুলিশ সদস্যদের মোতায়েন করা হয়েছে।

হরতাল চলাকালে অ্যাম্বুলেন্স, লাশবাহী গাড়ি, হাসপাতাল, ওষুধের দোকান, ফায়ার সার্ভিস ও সংবাদপত্রের গাড়িকে হরতালের আওতামুক্ত রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com