জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত ৫ জনের পরিবারে আর্থিক সহায়তা

প্রকাশিত: ২:৩৯ পূর্বাহ্ণ, মে ৩, ২০২১

জৈন্তাপুরে ট্রাকচাপায় নিহত ৫ জনের পরিবারে আর্থিক সহায়তা

জৈন্তাপুর প্রতিনিধি : সিলেটের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় মারা যাওয়া ব্যক্তিদের পরিবারে ২০ হাজার করে আর আহতদের পরিবারে ১০ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

 

রোববার (২ মে) বিকেল তিনটার দিকে জেলা প্রশাসকের বিশেষ অনুদানের এসব চেক তাদের পরিবারের কাছে পৌঁছে দেওয়া হয়।

 

এ সম্পর্কিত সংবাদ

 

এ সময় উপস্থিত ছিলেন- জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত আজমেরী হক ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সালাহ উদ্দিন।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত আজমেরী হক বলেন, সড়ক দুর্ঘটনায় দুটি পরিবারের লোক মারা যান। আমরা জেলা প্রশাসক স্যারের বিশেষ অনুদানের তহবিল থেকে দুই পরিবারকে ২০ হাজার টাকা করে দিয়েছে। আর আহত পরিবারকে চিকিৎসার জন্য ১০ হাজার টাকার চেক দিয়েছে।

 

তিনি আরও বলেন, সড়ক দুর্ঘটনায় মারা যাওয়া সিএনজিচালিত অটোরিকশার চালক পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। আমরা তার পরিবারকে বলেছি, যেকোনো প্রয়োজনে উপজেলা প্রশাসন আপনাদের সাহায্য করবে।

 

এর আগে রোববার (২ মে) সকাল সাড়ে ৬টার দিকে সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার পাঁচ যাত্রী নিহত হন।

 

নিহতরা হলেন- পাখিবিল এলাকার মৃত আরব আলীর ছেলে হোসেন আহমদ (৩৫), জামাল মিয়ার স্ত্রী সাফিয়া বেগম (২৯), মেয়ে সাদিয়া (৭), ছেলে শাহাদাত (৫ মাস), মৃত হাফিজ মিয়ার স্ত্রী হাবিবুন্নেসা (৩৩)।

 

আহতরা হলেন- পাখিবিল এলাকার মৃত আরজান আলীর ছেলে জাকারিয়া ও তার স্ত্রী হাসিনা বেগম। তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 

স্থানীয়রা জানান, জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় যাত্রীবাহী একটি সিএনজি অটোরিকশামহাসড়কে উঠলে দ্রুতগামী ট্রাক অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com