জৈন্তাপুরে পাথর কোয়ারী দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৩৫

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০১৭

জৈন্তাপুরে পাথর কোয়ারী দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৩৫

সিলেটের জৈন্তাপুরের আসামপাড়া পাথর কোয়ারীর দখলকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এসময় উভয়পক্ষের অন্তত ৩৫ জন আহত হন।

রোববার (৩ ডিসেম্বর) বেলা ১২টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি।

জৈন্তাপুর থানার ওসি খান মোহাম্মদ মাইনুল জাকির জানান, পাথর কোয়ারীর দখল নিয়ে ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গুরুতর আহত অবস্থার চারজনকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কোয়ারির জমি দখল কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী এবং স্থানীয় দরবসত ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামাল আহমেদের বিরোধ চলে আসছিল। তারই জের ধরে রোববার উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামাল ও সাধারণ সম্পাদক লিয়াকত পক্ষের লোকজনের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাথর ছোঁড়াছুড়ির ঘটনা ঘটে। তাৎক্ষণিক পুলিশের উপস্থিতে বড় কোন দুর্ঘটনা ঘটেনি। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ দু’পক্ষের লোকজনকে সরিয়ে দিয়েছে। বর্তমানে সেখানে বিপুল পরিমাণে পুলিশ মোতায়েন রয়েছে।

এদিকে সংঘর্ষের ঘটনায় সিলেট তামাবিল মহসড়কে তিব্র যানজট সৃষ্টি হয়েছে। বিপাকে পড়েছেন যাত্রি সাধারণ।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ভিজিটর

Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com