ড. ওয়াজেদ মিয়ার সপ্তম মৃত্যুবার্ষিকী আজ

প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ, মে ৯, ২০১৬

ড. ওয়াজেদ মিয়ার সপ্তম মৃত্যুবার্ষিকী আজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়া

সুরমা মেইল নিউজ : প্রখ্যাত পরমাণু বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়ার সপ্তম মৃত্যুবার্ষিকী আজ (সোমবার)।  মৃত্যুবার্ষিকী পালনের সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে ড. ওয়াজেদ মিয়া স্মৃতি সংসদ, ড. ওয়াজেদ ফাউন্ডেশন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন এবং ড. ওয়াজেদ মিয়ার পরিবারের পক্ষ থেকে দিনব্যাপী কর্মসূচির আয়োজন করা হয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে- পীরগঞ্জের পৈত্রিক বাড়ি ফতেহপুরে সকাল ৯টায় তার সমাধীতে পুষ্পস্তবক অর্পণ, কবর জিয়ারত ও ফাতেহা পাঠ। বাদ জোহর মিলাদ মহফিল ও কেরামতিয়া মসজিদ, কোর্ট জামে মসজিদসহ নগরীর বিভিন্ন স্থানে বিশেষ মোনাজাতের ব্যবস্থা।

এছাড়াও, বিভিন্ন মন্দির, গীর্জা ও অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে ড. ওয়াজেদ মিয়ার রুহের মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সজিব ওয়াজেদ জয়, সায়মা ওয়াজেদ পুতুলসহ তার পরিবারের অন্যান্য সদস্যদের জন্য দোয়া প্রার্থনা।

এ উপলক্ষে রংপুর বেতার কেন্দ্র থেকে ড. ওয়াজেদ মিয়ার কর্মময় জীবনের ওপর একটি বিশেষ আলোচনা অনুষ্ঠান দুপুর ২ টা ৪০ মিনিটে সম্প্রচারিত হবে। প্রসঙ্গত, ২০০৯ সালের ৯ মে রাজধানীর স্কয়ার হাসপাতালে ৬৭ বছর বয়সে মৃত্যুবরণ করেন এ গুণী বিজ্ঞানী।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com