তাহিরপুরে বিয়ের ৪ দিন পর নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ২:৩২ পূর্বাহ্ণ, মে ৩, ২০২১

তাহিরপুরে বিয়ের ৪ দিন পর নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রতীকী ছবি

 

তাহিরপুর প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুরে বিয়ের চারদিন পর সেনুয়ারা বেগম (২১) নামে এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

 

রোববার (০২ মে) দুপুরে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি গ্রামে নববধূর স্বামীর বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সেনুয়ারা উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের চতুর্ভুজ গ্রামের উমর আলীর মেয়ে।

 

চারদিন আগে নোটারি পাবলিকের মাধ্যমে কাউকান্দি গ্রামের আব্দুল জলিল সুবলের ছেলে রায়হানের সঙ্গে সেনুয়ারা বেগমের বিয়ে হয়। বিয়ের পর তিনি স্বামীর বাড়িতেই ওঠেন।

 

স্থানীয়রা জানায়, রোববার ধান কাটার কাজে হাওরে ছিলেন রায়হান। আর বাড়িতে রান্নার কাজ করছিলেন বউ-শাশুড়ি। হঠাৎ শাশুড়ি অসুস্থতা বোধ করলে পাশেই একটি কক্ষে বিশ্রামে যান। পরে দুপুরের দিকে স্বামীর বাড়ির লোকজন রান্নাঘরে গিয়ে নববধূ সেনুয়ারার ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেন।

 

খবর পেয়ে তাহিরপুর থানার এসআই মো. নাজমুল হক ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

 

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার জানান, লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি আত্মহত্যা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com