দক্ষিণ সুরমার শ্রেষ্ঠ শিক্ষক ময়নুল হক

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, মে ১৯, ২০২২

দক্ষিণ সুরমার শ্রেষ্ঠ শিক্ষক ময়নুল হক

সিলেট :
সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ ময়নুল হক। তিনি দক্ষিণ সুরমা সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান।

 

বৃহস্পতিবার (১৯ মে) উপজেলা সম্মেলন কক্ষে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শ্রেষ্ঠ শিক্ষক হিসাবে তাকে নির্বাচিত করা হয়েছে।

 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সত্যব্রত রায় বলেন, এবছরে উপজেলার সেরা শিক্ষক নির্বাচনে সকল ক্যাটাগরি বিবেচনা করে দক্ষিণ সুরমা উপজেলার মধ্যে মোহাম্মদ ময়নুল হক’কে শ্রেষ্ঠ শিক্ষক হিসাবে মনোনিত করা হয়েছে। তিনি উপজেলার দক্ষিণ সুরমা সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান হিসাবে কর্মরত আছেন। মোহাম্মদ ময়নুল হক এর উচ্চ মাধ্যমিক ও স্নাতক পর্যায়ে বিভিন্ন গ্রন্থ প্রকাশনা ও সম্পাদনা রয়েছে।

 

উপজেলার মধ্যে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান মোহাম্মদ ময়নুল হক। তিনি এক বিবৃতিতে বলেন এ অর্জন আমার দায়িত্ব ও কর্তব্য পালনে আরো উৎসাহীত করবে। এ শ্রেষ্ঠত্ব অর্জনে আমার কলেজের অধ্যক্ষ মোঃ মতিউর রহমান, শিক্ষক, একাডেমিক কাউন্সিল, অভিভাবক এবং উপজেলা শিক্ষা অফিসার ও সহকারি শিক্ষা অফিসার সহ সকলের প্রতি কৃতজ্ঞ। কলেজের সুনাম অক্ষুন্ন রেখে সফলতা বয়ে আনতে সকলের দোয়া কামনা করেন তিনি।

 

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে একাদশ-দ্বাদশ শ্রেণির প্রতিযোগিতায় ৪টি বিষয়ে প্রথম এবং স্নাতক ও স্নাতকোত্তর শ্রেণির প্রতিযোগিতায় ৯টি বিষয়ে প্রথম স্থান অর্জন করেছে দক্ষিণ সুরমা সরকারি কলেজের শিক্ষার্থীরা।


সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com