নকলনবিশদের কলমবিরতি-রাস্তা অবরোধ কর্মসূচি পালিত

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০১৬

নকলনবিশদের কলমবিরতি-রাস্তা অবরোধ কর্মসূচি পালিত

12541
সুরাম মেইল নিউজ : বকেয়া বেতন পরিশোধ ও চাকুরি স্থায়ীকরণের দাবিতে বাংলাদেশ এক্সট্রা মোহবার (নকলনবিশ) অ্যাসোসিয়েশন সিলেট জেলা শাখার উদ্যোগে কলমবিরতি ও রাস্তা অবরোধ কর্মসূচি পালিত হয়েছে। বুধবার সিলেট রেজিস্ট্রি মাঠ সংলগ্ন সাব রেজিস্ট্রি অফিসে এ কলমবিরতি ও রাস্তা অবরোধ কর্মসূচি পালিত হয়।

অ্যাসোসিয়েশনের সভাপতি আবু ইব্রাহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় সহ-সভাপতি মতছির আলী মোল্লা। বেলাল আহমদ মুরাদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আন্দোলনে একাত্মতা পোষণ করে বক্তব্য রাখেন- দলিল লেখক সমিতির বিভাগীয় সেক্রেটারি মইনুল ইসলাম খান সায়েম।

এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- নকলনবিশ উজ্জ্বল দেবনাথ, নুরুজ্জামান জাহেদ, মোতাহার হোসেন, আব্দুল মালিক, সিরাজুল ইসলাম, বাবর মিয়া, সাবুদ্দিন, সমিতির সদস্য রাশেদুজ্জামান রাশেদ প্রমূখ।

সভায় বক্তারা বলেন- বাংলাদেশ ভূমি রেজিস্ট্রেশন বিভাগের নকলনবিশগণ দীর্ঘদিন থেকে অক্লান্ত পরিশ্রম ও যতেœর সাথে তাদের দায়িত্ব পালন করে আসছে। বাংলাদেশ সরকারের হাজার হাজার কোটি টাকার রাজস্ব আয়ের ক্ষেত্রে গুরুত্বর্পূর্ণ ভূমিকা রয়েছে তাদের। কিন্তু অনেক দিন ধরে তারা চরম অবহেলা ও বঞ্চনার শিকার হয়ে আসছেন। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ফলে নিম্ন মজুরি দ্বারা তাদের স্বাভাবিক জীবনযাপন প্রায় অসম্ভব হয়ে পড়েছে। তাদের এই যৌক্তিক দাবি আদায় না হওয়া পর্যন্ত নকলনবিশদের আন্দোলন চলতেই থাকবে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com