ন্যায্যমূল্যের ৯৩০ বস্তা চাল-আটাসহ ৯ কালোবাজারি আটক

প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২১

ন্যায্যমূল্যের ৯৩০ বস্তা চাল-আটাসহ ৯ কালোবাজারি আটক

সুরমা মেইল ডেস্ক : রাজধানীর মাটিকাটা এলাকা থেকে ন্যায্যমূল্যের ৭৭০ বস্তা চাল ও ১৬০ বস্তা আটাসহ কালোবাজারি চক্রের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৪। একইসঙ্গে এসব পণ্য বহনকারী তিনটি ট্রাকও জব্দ করেছে।

 

শুক্রবার (৩০ এপ্রিল) র‍্যাব-৪ সিনিয়র সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ন্যায্যমূল্যের ৭৭০ বস্তা চাল উদ্ধার, গ্রেপ্তার ৯

তিনি জানান, বৃহস্পতিবার (২৯ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, রাজধানীর ক্যান্টনমেন্ট থানার মাটিকাটা এলাকায় কিছু অসাধু লোক ন্যায্যমূল্যের খাদ্য সামগ্রী কালোবাজারিতে বিক্রি করছে। ওই সংবাদের ভিত্তিতে র‍্যাব-৪-এর একটি দল ওই এলাকায় অবস্থান নেয়। শুক্রবার ভোর ৫টার দিকে মাটিকাটা এলাকায় অভিযান চালিয়ে ৩১ হাজার ৩০০ কেজি চাল, ৮ হাজার কেজি আটা, তিনটি ট্রাক, দুটি ওজন পরিমাপক মেশিন ও একটি বস্তা সেলাইয়ের মেশিনসহ ৯ জনকে গ্রেপ্তার করে।

 

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলো, কাদের শিকদার (৭০), অমি ইসলাম (৩৩), বারেক (৩৫), কামাল হোসেন (৫৩), উজ্জ্বল হোসেন (২৫), শাহীন (১৮), জুয়েল (৩১), জাবেদ (১৯) ও সালমান (২৫)।

 

প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন ধরে কালোবাজারির মাধ্যমে ন্যায্যমূল্যের চাল ও আটা বিক্রয় করছিল। এই চক্রটি রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ন্যায্যমূল্যের চাল ও আটা বস্তায় সংগ্রহ করে রাজধানীসহ আশপাশের এলাকায় বিক্রি করতো।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com