‘পূজামণ্ডপে কোরআনের অবমাননা, বাংলাদেশের তৌহিদী জনতা মেনে নেবে না’

প্রকাশিত: ১২:৫৮ পূর্বাহ্ণ, অক্টোবর ১৪, ২০২১

‘পূজামণ্ডপে কোরআনের অবমাননা, বাংলাদেশের তৌহিদী জনতা মেনে নেবে না’

সিলেট : পৃথিবীর দ্বিতীয় বৃহত্তম মুসলিম দেশ যেখানে সকল ধর্মের লোকদের বাসস্থান ধর্ম পালনে কোনো বাধা-নিষেধ নেই প্রত্যেক তার নৈতিক নাগরিক হিসাবে তার ধর্মীয় রীতিনীতি পালন করে যাচ্ছে। অত্যন্ত দুঃখের সাথে বলতে হচ্ছে বাংলাদেশের যখন করোনা পরবর্তী সামাজিক অবস্থা শান্তিপূর্ণ বিরাজ সেই মুহূর্তে পূজামণ্ডপে কোরআন অবমাননা সত্যিই দুঃখজনক এবং জাতি হিসাবে আমরা লজ্জিত। আমরা মনে করি এই পরিবেশকে পুঁজি করে যারা এই দেশকে অস্থিতিশীল করতে চায় তাদেরকে কঠোর হস্তে দমন করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি।

 

বুধবার (১৩ অক্টোবর) রাত ৮টায় সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে মহানগর যুব জমিয়তের কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে জমিয়তের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আব্দুল মালেক চৌধুরী কথাগুলো বলেন।

 

মহানগর জমিয়তের যুব বিষয়ক সম্পাদক মুফতি জাকারিয়া মাহমুদের সভাপতিত্বে ও যুব নেতা রেজাউল হক এলএলবি পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জমিয়াতের শ্রমবিষয়ক সম্পাদক জামালগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজ রশিদ আহমদ, মহানগর জমিয়তের সিনিয়র সহ-সভাপতি প্রিন্সিপাল মাহমুদুল হাসান, জেলা জমিয়তের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা আব্দুস সালাম, মহানগর মহানগর জমিয়তের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাওলানা আবু বক্কর সিদ্দিক সরকার, যুব জমিয়তের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি হাফেজ মাহমুদুল হাসান, মাওলানা মাহদী হাসান সৈয়দ আখলাক আহমদ, মাওলানা মোরশেদ আলম, মাওলানা আকমল হুসাইন, মুফতি আবু বক্কর এনামুল হক পীর, মাওলানা আমিনুল ইসলাম, মাওলানা আলী হোসাইন রাগবী প্রমুখ।

 

বিশেষ অতিথির বক্তব্যে জামালগঞ্জের সাবেক চেয়ারম্যান হাফিজ রশিদ আহমদ বলেন, যুব জমিয়ত হচ্ছে মুফতি ওয়াক্কাস রহমতুল্লাহি আলাইহির হাতে গড়া সংগঠন। এই সংগঠনকে এগিয়ে নেওয়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার অনুরোধ জানান।

 

বিশেষ অতিথির বক্তব্যে প্রিন্সিপাল মাহমুদুল হাসান বলেন, সিলেট হচ্ছে আন্দোলন-সংগ্রামের একটি ঐতিহ্য ভূমি। এখানে জমিয়ত সুশৃংখলভাবে আন্দোলন সংগ্রাম করে। সিলেটের জমিয়তের অবদান, জমিয়তে ঐতিহ্য ঠিকই ধরে তুলে বলেন জমিয়ত সবসময় নীতি-নৈতিকতার পক্ষে এবং আদর্শের প্রতি লড়াই সরে আসুন হক্কানি ওলামায়ে কেরামের পথপ্রদর্শক কে শক্তিশালী করি।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com