ফের প্রগাঢ় চুম্বন দৃশ্যে রণবীর-দীপিকা

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০১৫

ফের প্রগাঢ় চুম্বন দৃশ্যে রণবীর-দীপিকা
dipu
সুরমা মেইলঃ আবার দেখা যাবে রণবীর-দীপিকার ঘনিষ্ঠ মুহূর্ত। সম্প্রতি রণবীর-দীপিকা অভিনীত ‘তামাশা’ চলচ্চিত্রের সুটিং শেষ হয়েছে। এই ছবিতে তাদের ফের দেখা যাবে প্রগাঢ় চুম্বনে আলিঙ্গনবদ্ধ হতে।

বলিউডের অন্যতম আলোচিত জুটি রণবীর এবং দীপিকার সম্পর্ক ভেঙে যাওয়ার কারণে বহু দর্শকের হৃদয়ও ভেঙে গিয়েছিল। তবে এই জুটি আবারও একসঙ্গে অভিনয় করছেন এটি সুসংবাদ।

‘তামাশা’ চলচ্চিত্রে রণবীর এবং দীপিকার ‘লিপ-লক’ দৃশ্য রয়েছে বলে জানা গেছে।

ছবির প্রযোজনা সূত্রে জানা যায়, দুজন অচেনা মানুষের হঠাৎ দেখা হয়। তাদের পছন্দের অনেক পার্থক্য থাকা সত্ত্বেও একপর্যায়ে একে অপরের প্রেমে পড়ে যায়। নানা ঘটনার মধ্যে দিয়ে এভাবেই আবর্তিত হতে থাকে ‘তামাশার’ কাহিনী।

ছবির সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্রে জানা যায়, রণবীর-দীপিকার লিপ-লকের দৃশ্যটি ছিলো অনেকটাই আলাদা। ‘বাচনা হে হাসিনো’ সিনেমাতে তাদের চুম্বন দিতে দেখা গিয়েছিল। তবে এবারের চুম্বন দৃশ্যটি ছিল অনেক বেশি আন্তরিক এবং প্রগাঢ়। হয়তো অভিনয়ের চেয়ে একটু বেশিই ছিল।’

উল্লেখ্য, রণবীর কাপুর এবং দীপিকা পাড়–কনের প্রেমের সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর তাদের প্রথম ছবি ছিল ‘ইয়ে জাওয়ানি হে দিওয়ানি’। এর আগে ‘বাচনা হে হাসিনো’ সিনেমায় তাদের চুম্বনে আলিঙ্গনবদ্ধ হতে দেখা গিয়েছিল। ফের আরেকবার তাদের চুম্বন করতে দেখা যাবে আসন্ন ‘তামাশা’ সিনেমায়।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ভিজিটর

Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com