বিমান দুর্ঘটনায় স্ত্রীসহ ‘টারজান’ অভিনেতার মৃত্যু

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, মে ৩১, ২০২১

বিমান দুর্ঘটনায় স্ত্রীসহ ‘টারজান’ অভিনেতার মৃত্যু

বিনোদন ডেস্ক‌ : ‘টারজান’ খ্যাত হলিউড তারকা জো লারা আর নেই। ভয়াবহ বিমান দুর্ঘটনায় মারা গেছেন তিনি। শনিবার (২৯ মে) স্থানীয় সময় বেলা ১১টায় যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের নাশভিলে শহরের একটি লেকে এই দুর্ঘটনা ঘটে। এতে তারা দুজনসহ মোট ৭ জনের মৃত্যু হয়।

 

একটি চাটার্ড বিমানে স্ত্রীকে নিয়ে ভ্রমণে গিয়েছিলেন হলিউডের টারজান। যেটি ফ্লোরিডার পাম বিচ থেকে রওনা দিয়েছিল।

 

মার্কিন ফেডারেল অ্যাভিয়েশনের কর্মকর্তারা এক বিবৃতিতে জনিয়েছেন, সিসনা সি ৫০১ মডেলের একটি ছোট বিমান শনিবার সকাল ১১টার দিকে স্থানীয় একটি বিমানবন্দর থেকে উড্ডয়নের পর স্মিরনার কাছে পার্সি প্রিস্ট লেকের ওপর বিধ্বস্ত হয়।

 

দুর্ঘটনার পরপরই রাদারফোর্ড কাউন্টির উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে যান এবং উদ্ধারকাজ শুরু করেন। সেসময় রাদারফোর্ড কাউন্টি ফায়ার রেসকিউ অপারেশনের ক্যাপ্টেন জোশুয়া স্যান্ডার্স জানিয়েছেন, দুর্ঘটনায় কোনো যাত্রীর বেঁচে থাকার সম্ভাবনা নেই।

 

তিনি বলেন, ‘আমরা সবরকম চেষ্টা চালাচ্ছি। কেউ বেঁচে আছে কি না দেখার চেষ্টা করছি। তবে মনে হয় না কেউ জীবিত আছে। নিহত ব্যক্তিদের পরিবারকে না জানানো পর্যন্ত কারোর নাম প্রকাশ করা হবে না।’

 

এর আগে শনিবার সকালে বিমান দুর্ঘটনায় এক জন নিহত হওয়ার কথা জানানো হলেও উদ্ধার কাজ জোরদার হওয়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে নিহতের সংখ্যাও। উদ্ধারকারীরা প্লেনের ধ্বংসাবশেষ শনাক্ত করেছে। স্যান্ডার্স জানিয়েছেন, লেকের ওপরে বিমান বিধ্বস্ত হওয়ায় উদ্ধার কাজ করতে কিছুটা দেরি হচ্ছে।

 

২০১৮ সালে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন হলিউডের জনপ্রিয় অভিনেতা জো লারা। তার দুই সন্তান রয়েছে। তার স্ত্রী একজন ডায়েটেশিয়ান। পর্দার টারজানের মৃত্যুতে শোকের ছায়া সিনে জগতে।

 

উল্লেখ্য, জো লারা ‘টারজান’ সিনেমা ও ধারাবাহিকে কাজ করে জনপ্রিয়তা পান। ১৯৮৯ সালের ‘টারজান ইন ম্যানহাটন’-এ অভিনয় করেন তিনি।

 

এরপর তিনি টিভি সিরিজ ‘টারজান: দ্য এপিক অ্যাডভেঞ্চার্স’-এ কাজ করেন। ১৯৯৬ থেকে ১৯৯৭ সালে এটি প্রচারিত হয়েছিল।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com