বিশ্বনাথে অপরিকল্পিত ড্রেন নির্মাণের প্রতিবাদে বৃষ্টিতে ভিজে মানববন্ধন

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, জুন ১৭, ২০২১

বিশ্বনাথে অপরিকল্পিত ড্রেন নির্মাণের প্রতিবাদে বৃষ্টিতে ভিজে মানববন্ধন

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে ‘অপরিকল্পিত’ ড্রেন নির্মাণের প্রতিবাদে প্রবল বৃষ্টিতে দাঁড়িয়ে মানববন্ধন করেছে এলাকাবাসী।

 

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে উপজেলা সদরের বাসিয়া ব্রিজের উপর কালিগঞ্জ এলাকাবাসীর ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

মানববন্ধনে বক্তারা বলেন, কালিগঞ্জবাজার, বরইগাঁও, তাজপুর, সদলপুর, শেখ রাসেল স্টেডিয়াম, নতুনবাজার রাস্তার প্রজেক্ট পরিবর্তন করে মূল রাস্তা সংকীর্ণ করে অপরিকল্পিতভাবে ড্রেন নির্মাণ করা হচ্ছে। এ ড্রেন নির্মাণে তৈরি হবে দীর্ঘ মেয়াদি নানা প্রতিবন্ধকতা।

 

এলাকাবাসী আপত্তি জানানোর পরও অযৌক্তিক ভাবে চলমান রয়েছে নির্মাণ কাজ। তাদের দাবি মেনে নিয়ে সঠিক জায়গায় সঠিক পন্থায় ড্রেন নির্মাণের দাবি জানানো হয় মানববন্ধন থেকে।

 

সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সভাপতি সিতাব আলীর সভাপতিত্বে ও বিশ্বনাথ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল তাহিদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, মুরব্বী হাজী মো. পংকি মিয়া, সাবেক ইউপি সদস্য আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট গোলাম কিবরিয়া রেজু, বিশ্বনাথ উপজেলা যুবলীগ নেতা আব্দুর রকিব, সাইদুল ইসলাম, আব্দুল বারিক, সেজু মিয়া, কাওছার আহমদ, ফারুক আহমদ, যুবলীগ নেতা ফয়জুল ইসলাম জয়, মুহিবুর রহমান, হাজী ফজলুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুর রুপ, আব্দুল হাসিম, উপজেলা শ্রমিক লীগ সভাপতি আলা উদ্দিন, সংগঠক আব্দুল কালাম, আব্দুল খালিক, ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম, মোজাম্মেল, ছাত্রলীগ নেতা রাসেল আহমদ, জুবেদ আহমদ, সায়েম, ইমরান আহমদ, ইলাছ মিয়া, সুজন আহমদ প্রমুখ।

 

বক্তারা বলেছেন, পরিকল্পিতভাবে সড়কের কাজ না হলে সারা বছর জনদুর্ভোগ হবে। অপরিকল্পিতভাবে সড়কের কাজ না করে পরিকল্পিতভাবে করার জন্য পৌর প্রশাসক ও ইউএনও’র প্রতি জোরদাবী জানান।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com