বিশ্বনাথে জোড়া খুন মামলার আসামি গ্রেফতার

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, মে ১৩, ২০২১

বিশ্বনাথে জোড়া খুন মামলার আসামি গ্রেফতার

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে দুই খুনের মামলার আসামি আব্দুল জলিলকে (৫০) গ্রেফতার করেছে থানা পুলিশ।

 

বৃহস্পতিবার (১৩ মে) ভোর রাতে গোলাপগঞ্জের বখতিয়ারঘাট এলাকার পাহাড় লাইন গ্রামের জনৈক আছদ্দর আলীর বাড়ী থেকে এক সাড়াসী অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে চাউলধনী হাওরের লীজ গ্রহীতা দশঘর মৎসজীবি সমবায় সমিতির সভাপতি ও গাগুটিয়া গ্রাামের আব্দুল জব্বারের পুত্র।

 

নবাগত ওসি গাজী আতাউর রহমান রাজুর নেতৃত্বে ওসি (তদন্ত) রমা কান্ত প্রসাদ ও এসআই মোয়াজ্জেম এবং এসআই অরূপ সাগর অভিযান করেছে। সে কৃষক দয়াল ও স্কুল ছাত্র সুমেল হত্যা মামলার আসামি।

 

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান রাজু সাংবাদিকদের বলেন, চাউলধনী হাওর নিয়ে যারা অপকর্ম করেছে তারা পুলিশের হাতে ধরা পড়তেই হবে বলে তিনি জানান।

 

প্রসঙ্গত, গত ১ মে বিকেল ৩ টার দিকে চাউলধনী হাওরের লীজ গ্রহীতা বাহিনীর প্রধান সাইফুল ও তার বাহিনী নিয়ে চৈতননগর এলাকায় কৃষকদের মালিকানা জমি থেকে মাটি কাটতে গেলে কৃষকরা বাঁধা দেন। এতে সাইফুল আলম উত্তেজিত হয়ে সাথে থাকা একটি বন্দুক ও পিস্তল দিয়ে উপর্যপুরী গুলি করে। এতে স্কুল ছাত্র সুমেল, তার পিতা মানিক মিয়া, চাচা প্রবাসী মনির মিয়া ও চাচাতো ভাই সালেহ আহমদ গুরুত্বর গুলিবিদ্ধ হয়। এতে সুমেলের মাথা, চক্ষু ও বুকে ৫/৬টি গুলি লাগে। তার পিতার মাথায় গুলি থাকাবস্থায় তিনি সুমেলকে কুলে নিয়ে হাসপাতালে যাওয়ার পথে সে মারা যায়।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com