মামলায় জামিন পেলেন শাহাদাতের স্ত্রী

প্রকাশিত: ১১:৫৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১, ২০১৫

মামলায় জামিন পেলেন শাহাদাতের স্ত্রী

sahadat

 

সুরমা মেইলঃ মঙ্গলবার ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালতে শাহাদাতের স্ত্রীর জামিন আবেদন করেন তার আইনজীবী অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু। শুনানি শেষে বিচারক ১৭ জানুয়ারি পর্যন্ত জামিন মঞ্জুর করেন।

গৃহকর্মী নির্যাতনের মামলায় জামিন পেলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস বোলার শাহাদাতের স্ত্রী জেসমিন জাহান ওরফে নিত্য।

গত ১৪ অক্টোবর ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরীর আদালত নিত্য শাহাদাতের জামিন আবেদন নামঞ্জুর করেছিলেন।

গত ৪ অক্টোবর রাজধানীর মালিবাগে শাহাদাতের শ্বশুরবাড়ি থেকে জেসমিন জাহানকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে ঢাকা সিএমএম আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুর রহমান। শুনানি শেষে জামিন নামঞ্জুর করে পাঁচ কার্যদিবসের মধ্যে জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন আদলত।

গত ৬ সেপ্টেম্বর রাত ৮টার দিকে পল্লবীর কালশী এলাকা থেকে মারাত্মক আহত অবস্থায় শাহাদাতের বাসার গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপীকে (১১) উদ্ধার করে পল্লবী থানা পুলিশ। তবে ওই দিন বিকেলে শাহাদাত মিরপুর থানায় তার বাসার গৃহকর্মী হারিয়েছে বলে একটি সাধারণ ডায়েরি করেছিলেন।

রাতে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক বাদী হয়ে ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রী জেসমিনকে আসামি করে মিরপুর মডেল থানায় মামলা করেন। পরে হ্যাপীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

গত ২১ সেপ্টেম্বর আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারা অনুযায়ী ঘটনার বর্ণনা দিয়ে একটি জবানবন্দি দেন ভিকটিম হ্যাপী।

এরপর পুলিশ শাহাদাত ও তার স্ত্রীকে গ্রেপ্তার করে। পরে শাহাদাতকে রিমান্ডে নেওয়া হলেও তার স্ত্রীকে জেলগেটে জিজ্ঞাসাবাদের জন্য অনুমতি দেয় আদালত। এরপর থেকে স্বামী-স্ত্রী দুজনই কারাগারে আছেন।

সংবাদটি শেয়ার করুন
  •  

আমাদের ভিজিটর

Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com