মাস্তানি দেখবে এবার প্রিয়াংকা

প্রকাশিত: ৩:৪১ পূর্বাহ্ণ, নভেম্বর ২১, ২০১৫

মাস্তানি দেখবে এবার প্রিয়াংকা

Mastani

 

সুরমা মেইল : বলিউডের ছবিতে সঞ্জয় লীলা বানসালি মানেই ছবি হিট। সেই দেবদাস থেকে শুরু করে তার সর্বশেষ পরিচালিত ছবি ‘রাম লীলা’ পর্যন্ত সবক’টি ছবিই দারুণ সাড়া জাগিয়েছে পুরো ভারত বর্ষে। অনেকেই মনে করছেন সঞ্জয় লীলার অতীত কর্মের জন্যই তিনি তার আসন্ন ছবি ‘বাজিরাও মাস্তানি’ ছবিটিতেও সেই সাক্ষরই রাখবেন। টিজার, ট্রেলার আর গানগুলো যথন একে একে মুক্তি পাচ্ছে, ঠিক সেইসময় এবার প্রকাশিত হল ‘বাজিরাও মাস্তানি’র নতুন আরো একটি পোস্টার।

পোস্টারে দেখা যায় সম্রাট পেশোয়া বাজিরাও চরিত্রে রনবীর সিংয়ের সাথে দীপিকার মাস্তানি, আর অদূরেই তা চেয়ে দেখছে আবেদনময়ী অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া!
বাজিরাও মাস্তানি’র নতুন পোস্টারৃ

ছবিতে মাস্তানি চরিত্রে আছেন দীপিকা পাডুকোন, কাশিবাঈ চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়া এবং বাজিরাও চরিত্রে অভিনয় করেছেন রনবীর সিং। ছবিটি মূলত ভারতীয় শাসক পেশোয়া বাজিরাও এবং তার দ্বিতীয় স্ত্রী মাস্তানির প্রেম কাহিনীকে কেন্দ্র করে নির্মিত।

উল্লেখ্য, বাজিরাও মাস্তানি ছবির টিজার, ট্রেলার, পোস্টার আর ছবির একাধিক গান এরইমধ্যে ইউটিউবে প্রকাশিত হওয়ার পর পরই রেকর্ড পরিমাণ দেখা ও শোনা হয়ে গেছে। ব্যাপক জনপ্রিয়তাও পেয়েছে সেগুলো। ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে দীপিকা-রনবীর সিং ছাড়াও আছেন বলিউডের আবেদনময়ী অভিনেত্রী প্রিয়্ঙ্কা চোপড়া। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’ ছবিটি আসছে ডিসেম্বরের ১৮ তারিখে মুক্তি দেয়ার কথা। ঠিক একই দিনে বলিউডে মুক্তি পেতে যাচ্ছে বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনীত ছবি ‘দিলওয়ালে’।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ভিজিটর

Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com