মা হলেন শ্রেয়া, বললেন, ‘এমন অনুভূতি আগে হয়নি’

প্রকাশিত: ২:১০ পূর্বাহ্ণ, মে ২৩, ২০২১

মা হলেন শ্রেয়া, বললেন, ‘এমন অনুভূতি আগে হয়নি’

বিনোদন ডেস্ক : অপেক্ষার অবসান। শনিবার (২২ মে) দুপুরে পুত্র সন্তানের জন্ম দিলেন শ্রেয়া ঘোষাল। গায়িকা নিজেই ইনস্টাগ্রামের মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন এ সুখবর।

 

শ্রেয়া লিখেছেন, ঈশ্বরের কৃপায় শনিবার দুপুরে আমাদের পুত্রসন্তান হয়েছে। এমন অনুভূতি আগে কখনো হয়নি। শিলাদিত্য এবং আমি ভীষণ খুশি। আপ্লুত আমাদের পরিবারও।

 

সকলের প্রার্থনা এবং আশীর্বাদের জন্য ধন্যবাদ জানিয়েছেন তিনি।

 

গত ৪ মার্চ টুইটারে শ্রেয়া জানিয়েছিলেন, মা হতে চলেছেন তিনি। হালকা-সবুজ এবং নীল কাফতান পরে একটি ছবিও দিয়েছিলেন শ্রেয়া। সেই ছবিতেও সযত্নে বেবি বাম্প আগলে ছিলেন তিনি। গায়িকা লিখেছিলেন, ‘শ্রেয়াদিত্য আসার পথে। এর পর স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়কে ট্যাগ করে লিখেছিলেন, ‘আমি ও শিলাদিত্য আপনাদের সঙ্গে এই সুখবর ভাগ করে নিতে পেরে ভীষণই আনন্দিত। আমাদের জীবনে এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে। আপনাদের আশীর্বাদ ও শুভকামনা আমাদের প্রয়োজন’।

 

শ্রেয়ার জন্ম মুর্শিদাবাদ জেলার বহরমপুরে। ৪ বছর বয়স থেকেই গানের তালিম নেওয়া শুরু করেন তিনি। পরবর্তীকালে বলিউডের প্রথম সারির গায়িকাদের মধ্যে নিজের জায়গা করে নিয়েছিলেন শ্রেয়া।

 

২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। বলিউডি চমক ছাড়াই কাছের মানুষদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছিলো তাদের। এবার জীবনের আরো এক নতুন অধ্যায় শুরু করলেন তারা।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com