রাসেল-পাঠান ঝড়ে সাকিবহীন কেকেআরের জয়

প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ, মে ৩, ২০১৬

রাসেল-পাঠান ঝড়ে সাকিবহীন কেকেআরের জয়

স্পোর্টস ডেস্ক : ইউসুফ পাঠানের ২৯ বলে ৬০ রানের ঝড়ো ব্যাটিংয়েও ওপর ভর করে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরুর বিপক্ষে ৫ উইকেটের জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। একসময় ৬৯ রানে চার উইকেট হারিয়ে কলকাতা ব্যাকফুটে চলে গেলেও ইউসুফ ঝড়ে তারা জয় ছিনিয়ে নেয়। এই জয়ের ফলে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে চলে আসে কেকেআর।

জয়ের জন্য বেঙ্গালুরুর দেয়া ১৮৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৬৯ রানে চার উইকেট হারিয়ে খেই হারিয়ে ফেলে কলকাতা। পরে আন্দ্রে রাসেলের সঙ্গে জুঁটি বেঁধে ঝড় তোলেন পাঠান। মাত্র ২৯ বলে ৬টি চার ‍ও ৩ ছক্কায় খেলেন ৬০ রানের ইনিংস। আন্দ্রে রাসেল করেন ২৪ বলে ৩৯ রান। এছাড়া গৌতম গাম্ভীর করেন ৩৭ রান। বেঙ্গালুরুর পক্ষে যুবেন্দ্র চাহাল নেন দুটি উইকেট। এছাড়া স্টুয়ার্ট বিনি, শ্রীনাথ অরবিন্দ এবং শেন ওয়াটসন একটি করে উইকেট নেন।

এর আগে, টসে হেরে ব্যাট করতে নেমে লোকেশ রাহুল আর বিরাট কোহলির দুর্দান্ত ব্যাটিংয়ে ৭ উইকেট হারিয়ে ১৮৬ রান করে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

এদিন চার ম্যাচ পর খেলতে নেমেও নামের প্রতি সুবিচার করতে পারেননি ক্রিস গেইল। ৭ বলে মাত্র ৭ রান করে আউট হন তিনি। তবে লোকেশ রাহুল আর বিরাট কোহলি মিলে ৮৬ রানের মূল্যবান জুটি গড়েন। ৩২ বলে ৫২ রান করে আউট হয়ে যান রাহুল।

ডি ভিলিয়ার্সও খুব একটা ভালো করতে পারেননি। ৬ বলে আউট হন তিনি ৪ রানে। শেন ওয়াটসন ২১ বলে ৩৪ রান করেন। তার আগে অবশ্য ৪৪ বলে ৫২ রান করে আউট হন বিরাট কোহলি। ১৬ রান করেন শচীন বেবি এবং স্টুয়ার্ট বিনি।

কলকাতার হয়ে মরনে মর্কেল ও পীযুষ চাওলা নেন ২টি করে উইকেট। এছাড়া আন্দ্রে রাসেল এবং উমেষ যাদব নেন একটি করে উইকেট। ম্যাচসেরা হয়েছেন আন্দ্রে রাসেল।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com