র‌্যাব’র অভিযানে নারীসহ ৩ মাদক বিক্রেতা গ্রেপ্তার, ইয়াবা উদ্ধার

প্রকাশিত: ৪:১৪ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২১

র‌্যাব’র অভিযানে নারীসহ ৩ মাদক বিক্রেতা গ্রেপ্তার, ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : সিলেটের পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ১৪৭৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন পেশাদার মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

 

মঙ্গলবার (২০ এপ্রিল) এএসপি র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার ওবাইন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্যগুলো নিশ্চিত করেছেন।

 

সোমবার (১৯ এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় সিলেট সদর উপজেলার খাদিমপাড়া কেন্দ্রীয় মদিনা জামে মসজিদ এর সামনে ৯৮০ পিস ইয়াবাসহ নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করে র‌্যাব-৯ এর সদর কোম্পানীর (সিলেট ক্যাম্প) একটি আভিযানিক দল। পরে তাকে ইয়াবাসহ এসএমপির শাহপরান (রহ:) থানায় হস্তান্তর করা হয়েছে।

 

অভিযানে নেতৃত্বে দেন মেজর মো: শওকাতুল মোনায়েম, এএসপি ওবাইন, এএসপি সোমেন মজুমদার ও এএসপি আফসান-আল-আলম।

 

গ্রেপ্তারকৃত নারী মাদক কারকারি কিশোরগঞ্জের অষ্টগ্রামের (ইকুইর দা) মো: রংগু মিয়ার মেয়ে (বর্তমান গালাপগঞ্জ থানাধীন নূর মিয়ার কলোনী) মোছা: সীমা বেগম (৪০)।

 

এদিকে অপর অভিযানে সোমবার (১৯ এপ্রিল) সাড়ে ৭টায় সিলেট নগরীর পুরাতন কেন্দ্রীয় কারগারের সামনে থেকে ৩০০ পিস ইয়াবাসহ মো: জাবেদ নামে মাদক কারবারিকে গ্রেপ্তার করে র‌্যাব-৯ এর সদর কোম্পানীর (সিলেট ক্যাম্প) একটি আভিযানিক দল। পরে তাকে এসএমপির কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

 

অভিযানে নেতৃত্বে দেন মেজর মো: শওকাতুল মোনায়েম, এএসপি ওবাইন, এএসপি সোমেন মজুমদার ও এএসপি আফসান-আল-আলম।

 

গ্রেপ্তারকৃত ইয়াবা জব্দসহ মাদক কারকারি মো: জাবেদ (২০) কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানা এলাকার কান্দিরপাড়ার (টমচমব্রিজ) মৃত মো: তৈয়ব আলীর ছেলে (বর্তমান নগরীর কাষ্টঘর মেতরপট্রি (শান্তির বাসা)।

 

অন্যদিকে সোমাবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ১০টায় ১৯৮ পিস ইয়াবাসহ সিলেটের গোয়াইনঘাট থানাধীন দামারিপাড়গ্রামস্থ সালুটিকর বাজারে নতুন সিএনজি ষ্ট্যান্ড’র সামনে থেকে পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯ এর সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প)’র আভিযানিক দল। তবে গ্রেপ্তারকৃতের নাম-পরিচয় জানায়নি র‌্যাব।

 

অভিযানে নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার মো: সামিউল আলম ও সিনিয়র এএসপি লুৎফর রহমান। র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com