শাবিপ্রবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, জুন ১৭, ২০২১

শাবিপ্রবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

শাবিপ্রবি প্রতিনিধি : সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

 

বৃহস্পতিবার (১৭ জুন) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাইয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে  এ তথ্য জানানো হয়।

 

এর আগে, ২০১৬ সালের ৮ মে সঞ্জীবন চক্রবর্তী পার্থকে সভাপতি ও ইমরান খানকে সাধারণ সম্পাদক করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের ১৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

 

পরে, ২০১৭ ২৭ জুলাই ছাত্রলীগের তৎকালিন সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন সাক্ষরিত নির্দেশে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থকে সংগঠন থেকে অব্যাহতি দিয়ে ওই কমিটির  সহ-সভাপতি রুহুল আমিনকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

 

এছাড়া, গত ২০১৯ সালেই মেয়াদ উত্তীর্ণ হয়ে যায়  বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিভাগ ও বিভিন্ন অনুষদ সমূহের কমিটি। সর্বশেষ ২০১৮ সালের ২৬শে ডিসেম্বর বিশ্ববিদ্যালয়টির বিভিন্ন বিভাগ ও অনুষদ মিলিয়ে সর্বমোট ৩৩টি কমিটির অনুমোদন দেয় শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ রুহুল আমিন ও সাধারণ সম্পাদক ইমরান খান।

 

সেসময় উল্লেখিত বিজ্ঞপ্তিতে উক্ত কমিটি সমূহের মেয়াদ অনুমোদনের দিন থেকে পরবর্তী এক বছরের কথা বলা হলেও দুই বছরে আসেনি নতুন কমিটি।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com