শারদীয় দূর্গোৎসব হোক সকলের উৎসব

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, অক্টোবর ২০, ২০১৫

শারদীয় দূর্গোৎসব হোক সকলের উৎসব
safik
সুরমা মেইলঃ সোমবার সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথে উপজেলার সওজের ডাকবাংলায় পূজা উদযাপন পরিষদ, দলীয় নেতাকর্মী, সাংবাদিকসহ সমাজের গন্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী বলেছেন- বাঙালির ইতিহাস আর ঐতিহ্যের সাথে জুড়ে আছে সকল ধর্মের সম্প্রীতির শক্তিশালি বন্ধন। তাই প্রত্যেক ধর্মীয় অনুষ্ঠানে এদেশে উৎসবের ভাব বিরাজ করে। সকল ধর্ম-বর্ণ-নির্বিশেষে এ উৎসবগুলো উদযাপিত হয়। তাই এবারও শারদীয় দূর্গোৎসব হোক সকলের উৎসব।

তিনি আরো বলেন- বিশ্বনাথ উপজেলা ও সিলেট জেলাসহ সারাদেশে সুষ্ঠ, সুন্দর ও শান্তিপূর্নভাবে যাতে উৎসবের আমেজে পরিপূর্ণভাবে শারদীয় দূর্গা পূজা অনুষ্ঠিত হয় সেজন্য সবাইকে নিজ নিজ অবস্থান থেকে গূরুত্বপূর্ন ভূমিকা পালন করতে হবে। সমাজের বিভিন্নস্থরে লুকিয়ে থাকা জামায়াত-বিএনপিরা যাতে শান্তিপূর্ণ উৎসবে বেঘাত করতে না পারে সেজন্য সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অজিত কুমার পালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়ন্ত আচার্য্যরে সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি নিশি কান্ত পাল, উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামছুল ইসলাম সুফী, সাধারণ সম্পাদক মহব্বত আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন।

এসময় অনুষ্ঠানে বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য প্রনঞ্জয় বৈদ্য অপু, অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, জামাল মিয়া, আওয়ামী লীগ নেতা শাখাওয়াত হোসেন, নুরুল ইসলাম, আবদুর রুপ, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক রবিউল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা শামীম আহমদ, দুলাল মিয়া, তাজুল ইসলাম, ইকবাল হোসেন শাহীন, দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দবির মিয়া, বিশ্বনাথ সদর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রাজু আহমদ খান, উপজেলা প্রজন্ম লীগের যুগ্ম আহবায়ক আবদুল বাতিন, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ, কামরান আহমদ, আতাউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভা শেষে তিনি বিশ্বনাথ উপজেলার বেশ কয়েকটি পূজামন্ডপ পরিদর্শন করেন এবং স্থানীয়দের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে যোগ দেন।

সংবাদটি শেয়ার করুন
  •  

আমাদের ভিজিটর

Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com