শিশুকে হত্যা পর গর্ভধারিনী মায়ের আত্মহত্যা

প্রকাশিত: ৬:২৭ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০১৫

শিশুকে হত্যা পর গর্ভধারিনী মায়ের আত্মহত্যা

attohotta

 

সুরমা মেইলঃ পাবনায় ১০ মাসের এক শিশুকে গলাটিপে হত্যা পর গর্ভধারিনী মা আত্মহত্যা করেছেন। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে। ঘটনাটি ঘটেছে পাবনা সদর উপজেলার দোগাছী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের কুলুনিয়া গাংপাড়া এলাকায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান ও দোগাছী ইউনিয়নের চেয়ারম্যান শামসুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই গ্রামের জালাল উদ্দিনের স্ত্রী পলি খাতুন (২০) তার ১০ মাসের শিশু জুবায়ের হোসেনকে শ্বাসরোধ করে হত্যা করে লেপে মধ্যে লুকিয়ে রাখে এবং পরে পলি খাতুন নিজে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। বেলা সাড়ে ১০টার দিকে স্বামী জালাল উদ্দিন বাড়িতে খাওয়ার জন্য গিয়ে ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙে স্ত্রীর ঝুলন্ত লাশ এবং ছেলের মৃতদেহ দেখতে পায়। স্থানীয়রা থানায় খবর দিলে ওসি তদন্ত আব্দুল কুদ্দুস ঘটনাস্থলে গেছেন বলে থানা সূত্রে জানা গেছে। তাৎক্ষণিক ঘটনার সঠিক কারণ জানাতে পারেনি পুলিশ।

দোগাছি ১নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য শরিফা খাতুন বলেন, কেন কি কারণে মারা গেছে তা এই মুহূর্তে বলা যাচ্ছে না। তবে এত ফুটফুটে সুন্দর ছেলে ও মা মারা যাওয়ায় এলাকার মানুষ হতভম্ব হয়ে গেছে।

তিনি জানান, নিহতদের স্বামী জালাল সেলুনের কাজ করে। দোগাছি বাজারে একটি সেলুনের দোকান আছে। সকালে ছেলেকে আদর-সোহাগ করে দোকানে যায় জালাল। সকাল সাড়ে ১০টার দিকে খেতে এসে এই ঘটনা দেখতে পায়।

তিনি আরো জানান, স্ত্রী পলি জালালের আপন খালতো বোন। ৪ বছর আগে তাদের বিয়ে হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  

আমাদের ভিজিটর

Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com