সত্যি হাঙরদের সঙ্গে ভালো লাগবে সানির!

প্রকাশিত: ১:৪৫ অপরাহ্ণ, মে ৩, ২০১৬

সত্যি হাঙরদের সঙ্গে ভালো লাগবে সানির!

kju_109240বিনোদন ডেস্ক : বাঞ্জি জাম্পিং, স্কাই ডাইভিংয়ের মতো রোমাঞ্চকর খেলায় অংশ নেওয়ার ইচ্ছা থাকে অনেকের। কিন্তু বলিউড অভিনেত্রী সানি লিওনের ইচ্ছা হাঙরের সঙ্গে সাঁতার কাটা! ইয়ার মেরা সুপারস্টার অনুষ্ঠানে তিনি বলেন- সত্যি সত্যি হাঙরদের সঙ্গে সাঁতার কাঁটতে পারলে ভালো লাগবে। তবে আমাকে একটি খাঁচায় থাকতে হবে, না হলে তো হাঙর খেয়ে ফেলবে! সানি লিওনের ইচ্ছার তালিকায় আরও আছে আশ্রমে সময় কাটানো। কারণ নিরবতা ভালো লাগে তার। ৩৪ বছর বয়সী এই তারকার কথায়, আমি তেমন কয়েকটি আশ্রমে যেতে চাই যেখানে দেড়-দুই সপ্তাহ চুপচাপ থাকা যাবে। নিরবতা আমার পছন্দ। এ ধরণের জায়গায় যেতে পারলে নিজেকে বুঝতে তা সহায়ক হবে।

সানি লিওনের স্বামী চলচ্চিত্র প্রযোজক ড্যানিয়েল ওয়েবার সাপ পোষেন। এ তথ্যও ফাঁস করেছেন জিসম টু তারকা। সাপটির নাম ম্যাক্স সানি হলেও তাকে ওয়েবার ডাকেন স্টিনকি ম্যাক্স নামে। ওয়ান নাইট স্ট্যান্ড ছবির প্রচারণা করতে অনুষ্ঠানটিতে অংশ নেন সানি লিওন। এটি মুক্তি পাবে আগামী ৬ মে। এতে তার বিপরীতে দেখা যাবে তনুজ বিরওয়ানিকে।

এদিকে অ্যাডাল্ট কমেডি ছবিতে আর অভিনয় করবেন না বলে জানিয়েছেন সানি লিওন। বলিউডে পায়ের তলার মাটি শক্ত করতে গিয়ে এ ধরনের বেশ কয়েকটি ছবিতে কাজ করতে হয়েছে তাকে। তার সর্বশেষ ছবি মাস্তিজাদেও ছিলো অ্যাডাল্ট কমেডি। তার মতে, আমি ফিরিয়ে না দিলে নির্মাতারা অ্যাডাল্ট কমেডি ছবি বানাতেই থাকবেন। কিন্তু এভাবে চললে দর্শকরা মুখ ফিরিয়ে নেবেই। তাদের আগ্রহ আর থাকবে না।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com