সিলেটে আবাসিক হোটেল থেকে আরও ১০ যুবক-যুবতী আটক

প্রকাশিত: ৪:০৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২১

সিলেটে আবাসিক হোটেল থেকে আরও ১০ যুবক-যুবতী আটক

নিজস্ব প্রতিবেদক : এসএমপির কোতোয়ালী থানা পুলিশের অভিযানে সিলেট নগরীর ‘বন্ধু আবাসিক হোটেল’ থেকে অসামাজিক (পতিতাবৃত্তি) কার্যকলাপের দায়ে আরও ১০ যুবক-যুবতীকে আটক করা হয়েছে।

 

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে নগরীর কালিঘাটস্থ ওই হোটেল থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে ৬ জন নারী ও ৪ জন পুরুষ।

 

আটককৃতরা হলো-  কিশোরগঞ্জ অষ্টগ্রামের কাস্তুল গ্রামের আব্দুল আলিমের ছেলে ফরিদ উদ্দিন (৩২), সিলেটের জৈন্তাপুর দরবস্ত কড়গ্রামের মো. আলীর ছেলে সেলিম আহমদ (২২), হবিগঞ্জের বানিয়াচংয়ের কালানজিরা গ্রামের কাজল মিয়ার ছেলে মো: হাসান (৩০), ও সুনামগঞ্জের জগন্নাথপুরের জগদীশপুর গ্রামের বেলাল আহমদের ছেলে পাবেল (২৪)। তবে আটক হওয়া ৬ নারীর নাম জানায় নি পুলিশ।

 

মঙ্গলবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) ও ভারপ্রাপ্ত দায়িত্বপ্রাপ্ত মোহাম্মদ ইয়াছিন। তিনি জানান, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

আরও পড়ুন : সিলেটে আবাসিক হোটেল থেকে ৫ যুবক-যুবতী আটক

 

এর আগে, গত রোববার (১২ সেপ্টম্বর) রাতে নগরীর তালতলাস্থ রহমানিয়া আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অপরাধে ২ নারী ও ৩ পুরুষসহ পাঁচজনকে আটক করে কোতোয়ালী মডেল পুলিশ তাদেরকে আটক করে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com