সিলেটে আরও দু’জনের মৃত্যু ২৪ ঘন্টায় শনাক্ত ৮৮

প্রকাশিত: ৩:১২ অপরাহ্ণ, জুন ১৭, ২০২১

সিলেটে আরও দু’জনের মৃত্যু ২৪ ঘন্টায় শনাক্ত ৮৮

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসের আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ২ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া দুজনই সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৪৪৩ জন।

 

একই সময়ে সিলেট বিভাগে আরও ৮৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ পর্যন্ত বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৩ হাজার ৯৬৪ জন।

 

বৃহস্পতিবার (১৭ জুন) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

 

এতে বলা হয়, নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৪১ জন, সুনামগঞ্জে ৫, হবিগঞ্জে ৪, মৌলভীবাজারের ২১ জন ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ১৭ জনের করোনা শনাক্ত হয়। আর বিভাগে মোট শনাক্ত হওয়া ২৩ হাজার ৯৬৪ জনের মধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৮১২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৮৪, হবিগঞ্জে ২ হাজার ৫৭১ ও মৌলভীবাজারে ২ হাজার ৬৯৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

 

মারা যাওয়া ৪৪৩ জনের মধ্যে সিলেট জেলার ৩৬২ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ৩৩ জন।

 

এছাড়া গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ১১৯ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলায় ৬৭ জন ও মৌলভীবাজারে ৫২ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২২ হাজার ৪৮০ জন। এরমধ্যে সিলেট জেলার ১৫ হাজার ১৬৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৮৫ জন, হবিগঞ্জে ২ হাজার ৯০ জন ও মৌলভীবাজারের ২ হাজার ৪৩৬ জন সুস্থ হয়েছেন।

 

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে ১১ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে চিকিৎসাধীন আছেন ২১২ জন। এরমধ্যে সিলেটে ১৯৯, সুনামগঞ্জে ৪, হবিগঞ্জে ২ ও মৌলভীবাজারে ৭ জন।

 

অন্যদিকে গত ১০ মার্চ থেকে বৃহস্পতিবার (১৭ জুন) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ৩০ হাজার ৭৩৫ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৩০ হাজার ৩৯৩ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৩৪২ জন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com