সিলেটে কখন কোথায় ঈদের জামাত

প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ, মে ১৩, ২০২১

সিলেটে কখন কোথায় ঈদের জামাত

নিজস্ব প্রতিবেদক : স্বাস্থ্যবিধি মেনে গত বছরের ন্যায় এবারও সিলেটে মসজিদে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হবে। সিলেট জেলা ও মহানগর এলাকায় এবার ৩ হাজার ৭৬৪টি মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

 

করোনাভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষায় স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে জামাত আদায়ের নির্দেশনা দিয়েছে সিলেটের পুলিশ প্রশাসন।

 

শুক্রবার (১৪ মে) সারাদেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপন হবে। স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতরের নামাজ আদায়ের পর থাকবে না কোলাকুলি! ফলে এবারো স্বাস্থ্যবিধি মেনে ভিন্ন আমেজে সিলেটে উদযাপন হবে ঈদ।

 

সিলেট জেলা ও মেট্রোপলিটন পুলিশের সূত্র জানায়, জেলা ও মহানগর এলাকায় ৩ হাজার ৭৬৪টি মসজিদে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হবে। তারমধ্যে জেলার বিভিন্ন উপজেলায় ২ হাজার ৭১৯টি মসজিদে ঈদ জামাত অনুষ্ঠিত হবে।

 

জানা যায়, সিলেটে সবচেয়ে বড় ঈদ জামাত হবে হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে। এখানে দু’টি জামাত হবে সাড়ে ৮টা ও সাড়ে ৯টায়। শাহপরাণ (রহ.) মাজার মসজিদে জামাত সকাল সাড়ে ৮টায়, গাজী বুরহান উদ্দিন (রহ.) মাজার মসজিদে পৌনে ৯টায়, নগরীর কুদরত উল্লাহ জামে মসজিদে ৪টি জামাত অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে, সকাল ৭টায়, ৮টায়, ৯টায় ও ১০টায়। কালেক্টরেট জামে মসজিদে সাড়ে ৮টা ও সাড়ে ৯টায় দু’টি ঈদ জামাত হওয়ার কথা।

 

এছাড়া সিলেটের বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদ সাড়ে ৮টায় ঈদ জামাত অনুষ্ঠিত হবে বলেও জানা গেছে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com