সিলেটে করোনা পজিটিভ আসা ৫ নারী ক্রিকেটার ঢাকায় নেগেটিভ

প্রকাশিত: ১:৪৯ পূর্বাহ্ণ, এপ্রিল ১৪, ২০২১

সিলেটে করোনা পজিটিভ আসা ৫ নারী ক্রিকেটার ঢাকায় নেগেটিভ

খেলাধুলা ডেস্ক : করোনাভাইরাস পরীক্ষার পজিটিভ ফল পেয়ে বাংলাদেশে আটকা পড়েছিলেন দক্ষিণ আফ্রিকার ৫ নারী ক্রিকেটার। তবে আরেক দফা পরীক্ষায় তাদের কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। এই ফল পেয়েই মঙ্গলবার সন্ধ্যায় বাংলাদেশ ছেড়েছেন তারা।

 

বিসিবি পরিচালক ও নারী উইংসের চেয়ারম্যান শফিউল আলম নাদেল এই তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সন্ধ্যা ৬টায় নিজেদের দেশের উদ্দেশে যাত্রা করেছেন এই পাঁচজন।

 

আরও পড়ুন : সিলেটে দক্ষিণ আফ্রিকার ৫ নারী ক্রিকেটার করোনায় আক্রান্ত

 

সোমবার (১২ এপ্রিল) সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে সিরিজ খেলতে আসা প্রোটিয়া নারী দলের ৫ ক্রিকেটার কোভিড-১৯ পজিটিভ হন বলে জানা যায়।

 

তারা হলেন- লিয়া জনস, সিনালাে জাফটা, মাতসিপি মারসিয়া লেটসালাে, নবােলুমকো বেনেতি ও রবেইন সিয়ারলে।

 

মঙ্গলবার (১৩ এপ্রিল) ভোর ৪টায় দলের বাকিরা ফিরে গেলেও আটকা পড়েন তারা। আজ (বুধবার) থেকে বাংলাদেশে আন্তর্জাতিক ফ্লাইট বন্ধের ঘোষণা থাকায় অনিশ্চিত হয়ে পড়ে তাদের দেশে ফেরা।

 

এমন অবস্থায় মঙ্গলবার জরুরিভিত্তিতে ঢাকায় আরেক দফা পরীক্ষা করানো হয়। তাতে সবারই ফল নেগেটিভ এসেছে। নাদেল জানান, সিলেটের রিপোর্টটি ফলস পজিটিভ এসেছিল।

 

৫ ওয়ানডের সিরিজ খেলতে বাংলাদেশে এসেছিল দক্ষিণ আফ্রিকা নারী ইমার্জিং দল। লকডাউনের আগে দেশে ফেরার তাড়ায় পঞ্চম ওয়ানডেটি আর হয়নি। বাকি চার ওয়ানডের সবগুলোতেই জিতেছে সিনিয়র ক্রিকেটার নিয়ে বাংলাদেশের মেয়েরা।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com