সিলেটে গৃহবধূ তামান্না হত্যা, ৫ দিনের ঘাতক স্বামী

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০২১

সিলেটে গৃহবধূ তামান্না হত্যা, ৫ দিনের ঘাতক স্বামী

নিজস্ব প্রতিবেদক : সিলেট নগরীতে স্বামীর হাতে নির্মম ভাবে নিহত গৃহবধূ সৈয়দা তামান্না বেগমকে হত্যা হামলার প্রধান আসামী ঘাতক স্বামী মো. আল মামুনকে ৫ দিনের রিমান্ড মঞ্জরি করেছে আদালত।

 

সোমবার (২৬ এপ্রিল) দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই আব্দুল মান্নান গ্রেফতারকৃত আল মামুনকে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ১ম আদালতের বিচারক সাইফুর রহমানের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ বলেন, দীর্ঘ ৫ মাস পর উন্নত প্রযুক্তির সহায়তায় ঢাকা থেকে পুলিশ মামুনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। নিহত তামান্নার সাথে বিয়ের আগেও আরেকটি বিয়ে করেছিলেন মামুন। মামুনের বিরুদ্ধে আগের স্ত্রীর দায়ের করা মামলাও রয়েছে।

 

আরও পড়ুন : সিলেটে তামান্না খুনের ৫ মাস পর ঘাতক স্বামী ঢাকা থেকে আটক

 

এর আগে রোববার (২৫ এপ্রিল) রাতে চাঞ্চল্যকর হত্যার ৫ মাস পর উন্নত প্রযুক্তি ব্যবহার করে তাকে ঢাকার কদমতলী থানার মুরাদপুর মাদ্রাসা এলাকা থেকে আটক করতে সক্ষম হয় কোতোয়ালি থানা পুলিশ।পরে ভোর রাতে নোহা যোগে ঢাকা থেকে আসামি আল মামুনকে কোতোয়ালি থানা নিয়ে আসে পুলিশ।

 

উল্লেখ্য, গত বছরের ২৩ নভেম্বর দুপুরে নগরীর কাজীটুলার অন্তরঙ্গ ৪/এ বাসায় তালাবদ্ধ কক্ষ থেকে গৃহবধূ তামান্নার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকে স্বামী মামুন পালিয়ে যায়। পরে ওই রাতে নিহতের ভাই সৈয়দ আনোয়ার হোসেন রাজা বাদী হয়ে স্বামী মামুনসহ ৬ জনকে আসামী করে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।

 

গৃহবধূ তামান্না বেগমের বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের ফুলদি গ্রামে। তবে দীর্ঘ দিন থেকে পরিবারের সাথে সিলেটের গোলাপগঞ্জ পৌর এলাকার এমসি একাডেমি সংলগ্ন একটি বাসায় ভাড়ায় বসবাস করে আসছিলেন। তামান্নার সাথে বিয়ের আগেও আরেকটি বিয়ে করেছিলেন মামুন। মামুনের বিরুদ্ধে আগের স্ত্রীর দায়ের করা মামলাও রয়েছে। আগের স্ত্রীর ঘরে একটি সন্তানও রয়েছে তার।

 

আল মামুন নগরীর জিন্দাবাজারস্থ আল-মারজান শপিং সেন্টারের ঐশি ফেব্রিক্স নামক ব্যবসা প্রতিষ্ঠানে কাজ করতেন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com