সিলেটে পরকীয়ার জেরে আইনজীবী হত্যা, ৫ দিনের রিমান্ডে স্ত্রী

প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, জুন ৬, ২০২১

সিলেটে পরকীয়ার জেরে আইনজীবী হত্যা, ৫ দিনের রিমান্ডে স্ত্রী
স্বামী আনোয়ার হোসেন ও সন্তানদের সাথে ঘাতক স্ত্রী শিপা।

 

নিজস্ব প্রতিবেদক : সিলেটে পরকীয়ার জেরে আইনজীবী আনোয়ার হোসেন হত্যা মামলায় স্ত্রী শিপা বেগমকে পাঁচদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

 

রোববার (০৬ জুন) নিহত আইনজীবীর স্ত্রী শিপা বেগমের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুর রহমান।

 

আনোয়ার হোসেন হত্যা মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) ইয়াছিন আলী এ তথ্য নিশ্চিত করেছেন। এছাড়া হত্যার রহস্য উদঘাটনের জন্য লাশ উত্তোলন করে পুনরায় ময়নাতদন্ত করার জন্য আরেকটি আবেদন করা হয় পুলিশের পক্ষ থেকে।

 

মামলার তদন্ত কর্মকর্তা ইয়াসিন আলী জানান, আদালতে শিপা বেগমের ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে।

 

তিনি বলেন, লাশ উত্তোলনের আবেদনে কি সিদ্ধান্ত দিয়েছে আদালত সেই আদেশের কপি এখনো আমরা পাইনি। আদেশের কপি পাওয়ার পর সে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

 

এর আগে মঙ্গলবার (০১ জুন) পরকীয়া প্রেমিক শাহজাহান চৌধুরী মাহিকে প্রধান আসামি ও গ্রেপ্তার শিপা বেগমকে দ্বিতীয় আসামিসহ মোট ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করলে পুলিশ শিপা বেগমকে গ্রেপ্তার করে।

 

বুধবার (০২ জুন) দিবাগত রাত প্রায় পৌনে ৩ টার দিকে তালতলা এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নিহত আনওয়ার হোসেনের ভাই মনোয়ার হোসেনের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

 

প্রসঙ্গত, গত ১ মে বেলা সাড়ে ৩টার দিকে আইনজীবী আনোয়ার হোসেনের স্ত্রী শিপা বেগমের মাধ্যমে নিজ বাসায় তার (আনোয়ার হোসেন) মারা যাওয়ার খবর পান পরিবারের স্বজনরা। সে সময় স্ত্রী স্বজনদের জানিয়েছিলেন, ৩০ এপ্রিল সাহরি খাওয়ার পর ঘুমিয়ে পড়েন আনোয়ার। পরদিন দুপুরে বিছানায় মৃত অবস্থায় তাকে দেখতে পান তিনি। সে সময় স্বজনরা স্বাভাবিক মৃত্যু ভেবে ওই রাতেই তার দাফন করেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, আনোয়ার মারা যাওয়ার ১০ দিন পরই শিপা বেগমের অন্যত্র বিয়ে করার খবর পান আনোয়ারের ভাই মনোয়ারসহ স্বজনরা।

 

এ ব্যাপারে শিপা বেগম দেবর মনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, তার বর্তমান স্বামী পূর্বপরিচিত। এতে পরিবারের সদস্যদের মধ্যে সন্দেহ হয়। এর জের ধরে পরিবারের পক্ষ থেকে মামলা করার সিদ্ধান্ত নেয়া হয়। পরে আদালতের মাধ্যমে নির্দেশনা পেয়ে পুলিশ হত্যা মামলা নথিভুক্ত করেছে। একই সঙ্গে মামলার আসামি আনোয়ার হোসেনের স্ত্রী শিপা বেগমকেও গ্রেফতার করা হয় তবে বর্তমান স্বামী শাহজাহান চৌধুরী মাহি পলাতক রয়েছেন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com