হবিগঞ্জের ৪ শিশু হত্যা মামলার চার্জশিট গৃহীত হয়নি

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০১৬

হবিগঞ্জের ৪ শিশু হত্যা মামলার চার্জশিট গৃহীত হয়নি

bbb-(5)

সুরমা মেইল নিউজ : হবিগঞ্জের বাহুবল উপজেলা সুন্দ্রাটিকি গ্রামের আলোচিত ৪ শিশু হত্যা মামলার অভিযোগপত্রের (চার্জশিট) মূলনথি না থাকায় তা গ্রহণ করেননি আদালত। সোমবার (২৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসাদ বেগমের আদালতে এ মামলার শুনানি হয়। শুনানি শেষে আদালত চার্জশিট গ্রহণ না করে মূলনথি উপস্থাপনের জন্য আগামী ৫ মে মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করেন।

মামলার বাদীপক্ষের আইনজীবী ত্রিলোক কান্তি চৌধুরী বিজন জানান- আসামিদের জামিন আবেদনের জন্য চার্জশিটের মূল নথি ইতোপূর্বে দায়রা জজ আদালতে নেওয়া হয়। ফলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে তা উপস্থাপন করা সম্ভব হয়নি।

গত ৫ এপ্রিল মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোকতাদির হোসেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: কাউছার আলমের আদালতে ৯ জনকে আসামি করে ওই মামলার চার্জশিট জমা দেন।

উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় সুন্দ্রাটিকি গ্রামের ওই ৪ শিশুকে অপহরণ করা হয়। ৫ দিন পর ১৭ ফেব্রুয়ারি সকালে গ্রাম থেকে প্রায় ২ কিলোমিটার দূরের ইছারবিল খালের পাশে বালুচাপা দেওয়া অবস্থায় তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com