জকিগঞ্জে সিলমারা ব্যালটসহ নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা আটক

প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২২

জকিগঞ্জে সিলমারা ব্যালটসহ নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা আটক

জকিগঞ্জ প্রতিনিধি :
সিলমারা ব্যালট পেপার এবং সিলসহ সিলেটের জকিগঞ্জ উপজেলার নির্বাচন অফিসার সাদমান সাকিব ও রিটার্নিং অফিসারকে (উপজেলা কৃষি কর্মকর্তা) আটক করেছে জেলা প্রশাসন এবং পুলিশ।

 

পঞ্চম ধাপের ইউপি নির্বাচন চলাকালে বুধবার (০৫ জানুয়ারি) বিকাল সোয়া ৩টার দিকে উপজেলার মরিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও একটি খালি ফেন্সিডিলের বোতলও পাওয়া যায়।

 

জানা গেছে, সালমান সাকিব জকিগঞ্জ সদর, সুলতানপুর ও বারঠাকুরী ইউনিয়ন এবং আরিফুল হক কাজলসার বারহাল ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন। তাদের আচরণ সন্দেহ হলে এবং কেন্দ্রগুলোয় ব্যালট পেপার কম হওয়ায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বেলা ৩টা ১০ মিনিটে জেলা প্রশাসক কাজী এম এমদাদুল ইসলাম ও পুলিশ সুপার মো. ফরিদ উদ্দীনের উপস্থিতিতে উপজেলার মরিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

 

তাদের গাড়ি তল্লাশি করে এসব সিলমারা ব্যালট পেপার ও সিল উদ্ধার করা হয়। এ ঘটনায় কাজলসার ইউনিয়নের নির্বাচন স্থগিত করা হয়েছে।

 

পুলিশ সূত্রে জানা যায়, নির্বাচন অফিসার এবং রিটার্নিং অফিসারের কাছ থেকে ৩নং কাজলসার ইউনিয়নের চেয়ারম্যান জনাব জুলকার নায়িন লস্কর এর নৌকা প্রতীকে সিল দেয়া ব্যালট ৪০০টি পাওয়া গেছে। এছাড়াও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা প্রার্থীদের সিল দেয়া ছাড়া সর্বমোট ৪০০টি ব্যালট এবং ১নং বারহাল ইউনিয়ের চেয়ারম্যান প্রার্থীদের ৪৫৬টি খালি ব্যালট পাওয়া যায়। এছাড়াও তাদের কাছে পাওয়া গেছে নগদ টাকা।

 

জানা যায়, রির্টানিং কর্মকর্তা জনাব সাদমান সাকিব এর কাছে নগদ ২১ হাজার টাকা ও উপজেলা কৃষি কর্মকর্তা আরিফুল হক এর নিকট ১ লক্ষ পাঁচশত টাকা ও একটি ফেন্সিডিলের খালি বোতল পাওয়া গেছে।


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com