টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২১

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

খেলাধুলা ডেস্ক : সিরিজের পঞ্চম ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে টস জিতেছেন নিউজিল্যান্ড অধিনায়ক টম ল্যাথাম, প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। অর্থাৎ বাংলাদেশ নামছে ফিল্ডিংয়ে।

 

পাঁচ ম্যাচ সিরিজে প্রথম দুই টি-টোয়েন্টি জিতে সিরিজ জয় প্রায় হাতের নাগালে নিয়ে এসেছিলো টাইগাররা। কিন্তু সময়মতো ঘুরে দাঁড়ায় নিউজিল্যান্ড। তৃতীয় টি-টোয়েন্টিতে স্বাগতিকদের ৭৬ রানে অলআউট করে পায় বড় জয়।

 

তবে চতুর্থ ম্যাচে আর সফরকারি দলকে পাত্তা দেয়নি মাহমুদউল্লাহ রিয়াদের দল। কিউইদের ৯৩ রানে অলআউট করে ৬ উইকেটের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে তারা।

 

এ ম্যাচে একাদশে চারটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। আজ নেই সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন আর শেখ মেহেদি হাসান। তাদের বদলে একাদশে এসেছেন সৌম্য সরকার, শামীম হোসেন পাটোয়ারী, শরিফুল ইসলাম আর তাসকিন আহমেদ।

 

নিউজিল্যান্ডও একাদশে তিনটি পরিবর্তন নিয়ে মাঠে নামছে। বাদ পড়েছেন টম ব্লান্ডেল, ব্লেয়ার টিকনার আর হামিশ বেনেট। ঢুকেছেন স্কট কাগেলেইন, জ্যাকব ডাফি আর বেন সিয়ার্স।

 

বাংলাদেশ একাদশ

মোহাম্মদ নাইম শেখ, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), আফিফ হোসেন ধ্রুব, শামীম হোসেন পাটোয়ারী, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম।

 

নিউজিল্যান্ড একাদশ

রাচিন রবিন্দ্র, ফিন অ্যালেন, উইল ইয়ং, কলিন ডি গ্র্যান্ডহোম, টম ল্যাথাম (অধিনায়ক ও উইকেটরক্ষক), হেনরি নিকোলস, কোল ম্যাকঞ্চি, স্কট কাগেলেইন, অ্যাজাজ প্যাটেল, জ্যাকব ডাফি, বেন সিয়ার্স।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com