ট্রাকচাপায় চার শিক্ষকসহ ৫ জনের মৃত্যু

প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, জুন ২৪, ২০২২

ট্রাকচাপায় চার শিক্ষকসহ ৫ জনের মৃত্যু

সুরমা মেইল ডেস্ক :
নওগাঁয় ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশায় থাকা চার শিক্ষকসহ পাঁচজন নিহত হয়েছেন। এর মধ্যে চারজন পুরুষ ও একজন নারী রয়েছেন।

 

শুক্রবার (২৪ জুন) সকাল ৮টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার বাবলাতলী মোড়ে এ দুর্ঘটনা ঘটে। তবে নিহতের সংখ্যা বাড়তে পারে বলে জানিয়েছে  পুলিশ।

 

নিহতরা হলেন- মো. দেলোয়ার হোসেন (৪৭), মো. মকবুল হোসেন (৫৮),  মো. লেনিন (২৭), জান্নাতুল (৩৫) ও মো. সেলিম (৪৫)। এর মধ্যে সেলিম ছিলেন অটোচালক। বাকি চারজনই শিক্ষক ছিলেন।

 

স্থানীয়দের বরাত দিয়ে নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, জেলার নিয়ামতপুর উপজেলা থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে নওগাঁ টিচার্স ট্রেনিং সেন্টারে আসছিলেন শিক্ষকরা। নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বাবলাতলী মোড়ে পৌঁছালে তাদের অটোরিকশাকে চাপা দেয় একটি ট্রাক। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই তিন শিক্ষক নিহত হন। আহত হন আরো কয়েকজন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে আরো দুজনকে মৃত ঘোষণা করেন। নিহতদের মধ্যে চারজন শিক্ষক ও অটোচালক রয়েছেন। তবে নিহতের সংখ্যা বাড়তে পারে।

 

ওসি আরো জানান, পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয় শেষে মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া অভিযোগ পেলে এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com