পরিকল্পনামন্ত্রীর হাত থেকে মোবাইল কেড়ে নিলো ছিনতাইকারী

প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, জুন ১, ২০২১

পরিকল্পনামন্ত্রীর হাত থেকে মোবাইল কেড়ে নিলো ছিনতাইকারী

সুরমা মেইল ডেস্ক : রাজধানীর বিজয় স্মরণী থেকে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ফোন ছিনতাই হয়েছে। রোববার (৩১ মে) সন্ধ্যায় জ্যামে আটকা থাকা অবস্থায় মন্ত্রীর হাত থেকে আইফোন কেড়ে নিয়ে পালিয়েছে এক ছিনতাইকারী।

 

মঙ্গলবার পরিকল্পনা কমিশনে এনইসি সম্মেলন কক্ষে একনেক বৈঠক শেষে এক সংবাদ ব্রিফিংয়ের মান্নান বলেন, কাল সন্ধ্যায় পরিকল্পনা মন্ত্রণালয় থেকে যাবার পথে বিজয় সরণিতে গাড়িতে বসে মোবাইল ব্রাউজ করছিলাম। তখন গাড়ির গ্লাস নামানো ছিল। হুট করে কিছু বুঝে ওঠার আগেই কেউ একজন মোবাইল নিয়ে দৌড় দেয়। ব্রাউজিংয়ে মনোযোগ থাকার কারণে মুহূর্তের মধ্যে কি ঘটেছে তা বুঝতেও কয়েক সেকেন্ড কেটে যায়। সম্বিৎ ফিরে পেয়ে গাড়িতে থাকা পুলিশের গানম্যানকে বলি আমার মোবাইল নিয়ে গেল।

 

পরিকল্পনামন্ত্রী বলেন, গাড়ি থামিয়ে গানম্যান ওই ছিনতাইকারীর পিছু নিলেও তাকে আর ধরতে পারেনি।

 

যুক্তরাষ্ট্র থেকে তার ছেলে ১ হাজার ডলার দিয়ে আইফোনটি পাঠিয়েছেন। আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সংশ্লিষ্টদের মোবাইল ফোন খোয়ানোর বিষয়টি জানানোর কথা সাংবাদিকদের বলেন তিনি।

 

মন্ত্রীর সহকারী একান্ত সচিব মো. মাসুম বিল্লাহ বলেন, এ বিষয়ে কাফরুল থানায় অভিযোগ করা হয়েছে।

 

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান জানান, মন্ত্রীর পিএস ছিনতাইয়ে ঘটনায় মামলা করেছেন। মন্ত্রী মহোদয় অফিস শেষে বিজয় স্মরণী হয়ে ফিরছিলেন। বিজয় স্মরণীতে মন্ত্রীর গাড়ি বহন জ্যামে আটকে ছিল। গাড়ির গ্লাস নামিয়ে ফোনে কথা বলা অবস্থায় তার ফোনটি ছিনিয়ে নিয়ে যায় এক ছিনতাইকারী। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। তবে মোবাইলটি উদ্ধারের জন্য সর্বাত্মক চেষ্টা করছি।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com