বাহুবলে চা শ্রমিক হত্যাকাণ্ডের ঘটনায় কারাগারে ২ ভাই

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২২

বাহুবলে চা শ্রমিক হত্যাকাণ্ডের ঘটনায় কারাগারে ২ ভাই

হবিগঞ্জ প্রতিনিধি :
হবিগঞ্জের বাহুবল উপজেলার মধুপুর চা বাগানে কিশোর সুমন মুন্ডা হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতারকৃত দুই ভাইকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

 

এর পূর্বে রোববার রাতে নিহত সুমন মুন্ডার মা বাণী মুন্ডা বাদী হয়ে দুইজনের নাম উল্লেখসহ ৪/৫ জনকে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতরা হলেন- মধুপুর চা-বাগানের সুনীল মুন্ডার ছেলে সবুজ মুন্ডা ও বুধু মুন্ডা।

 

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল হাসান খান বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যা মামলা দায়েরের পরপরই গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই দুইজনকে গ্রেফতার করা হয়। তারা উভয়েই মামলার এজাহারনামীয় আসামি। পুলিশ অন্য আসামিদের শনাক্ত করে গ্রেফতার করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।



মামলায় উল্লেখ করা হয়, প্রায় ৩ সপ্তাহ আগে সুমন একজন মেয়ের সঙ্গে ছবি তুলে সেটি সামাজিক মাধ্যম ফেসবুকে পোস্ট করেন। এ নিয়ে তার সঙ্গে সবুজ ও বুধুর ঝগড়া হয় এবং তারা সুমনকে মারধর করেন। সে সময় থেকেই সুমন নিখোঁজ ছিলেন। সবুজ ও বুধু দুই ভাইসহ আরো কয়েকজন মিলে সুমনকে হত্যা করেন বলে মামলায় উল্লেখ করা হয়।

 

এর পূর্বে গত শনিবার বিকেলে স্থানীয় লোকজন মধবুপুর চা বাগানের একটি বনে সুমনের পচন ধরা মরদেহটি গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত সুমন মুন্ডা মধুপুর চা বাগানের পরিমল মুন্ডার ছেলে।


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com