বিএনপি এখন বোরকা পড়ে নির্বাচন করে : শ্রীমঙ্গলে আহমদ হোসেন

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২১

বিএনপি এখন বোরকা পড়ে নির্বাচন করে : শ্রীমঙ্গলে আহমদ হোসেন

শ্রীমঙ্গল প্রতিনিধি : বিএনপি এখন বোরকা পড়ে নির্বাচন করে উল্লেখ করে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, খায় দায় চান মিয়া মোটা হয় জব্বর। দেশ চালায় শেখ হাসিনা আর ভোট চায় তারা।

 

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের স্টেশন রোডে শ্রীমঙ্গল পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. সৈয়দ মনসুরুল হকের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

এসময় আহমদ হোসেন বলেছেন, নৌকা প্রতীকে ভোট দিলে পৌরসভার আয়তন বাড়বে, বরাদ্দ বাড়বে। শ্রীমঙ্গলকে আমরা বিশ্ব ঐতিহ্যের অংশ বানাতে চাই।

 

আহমদ হোসেন বলেন, আমরা রাতের গল্প শুনতে চাই না। বিএনপি রাতের গল্প বানাইছে। নির্বাচনে অংশ গ্রহণ না করে শুধু রাতের গল্প বলে, তাই জনগণ বিএনপিকে নিয়ে হাসে। এর আগে তিনি শ্রীমঙ্গলের পৌর নির্বাচনে ভোটকেন্দ্রে বাঘের মতন অবস্থান নেবার নির্দেশ দিয়ে বলেন, ভোট হবে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ।

 

তিনি আরও বলেন, খালেদা জিয়া ভাটিতে গেলেন যখন তিনি অসুস্থ। শেষ সময়ে তিনি এখন মিমাংসা করতে চান। বিএনপির দিন শেষ। বিএনপিতে চর পড়ে গেছে। বিএনপির মেয়র হলে মাছি মারা ছাড়া আর কোন কাজ থাকবে না। তিনি প্রশ্ন তুলে আপনারা মাছি মারার মেয়র বানাবেন কি না?

 

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মঞ্জুরুল আলম শাহিন, কেন্দ্রীয় সদস্য আজিজুস সামাদ ডন, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যানে মো. মিসবাহুর রহমান, মৌলভীবাজার পৌর মেয়র ফজলুর রহমান, কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুর রহমান, চুনারুঘাট পৌর মেয়র সাইফুর রহমান রুবেল, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ হোসেন ইকবাল, কোষাধ্যক্ষ ভানু লাল রায় প্রমুখ।

 

জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অর্ধেন্দু কুমার দেব ও সঞ্চালনায় ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মো. আকরাম খাঁন ও এনাম হোসেন চৌধুরী।

 

আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আজিজুস সামাদ ডন বলেন, দলীয় পরিচয় লুকিয়ে বর্তমান মেয়র চোরের মতন স্বতন্ত্র প্রার্থী হয়েছেন কারণ তিনি চোরের নীতিতে চলেন। বর্তমান মেয়র ১০ বছর দায়িত্ব পালন করেছেন তিনি চাইলে শ্রীমঙ্গল শহরকে ফুলের মতন বানাতে পারতেন কিন্তু তিনি আওয়ামী লীগের সমর্থন পাননি, শেখ হাসিনার আর্শিবাদ পাননি তাই কিছুই করতে পারেনি।

 

সভায় মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যানে মো. মিছবাহুর রহমান বলেন, শ্রীমঙ্গল পৌর নির্বাচনের জন্য যে মেয়রের বিরুদ্ধে জনগণ প্রতিবাদ মানববন্ধন করে। আবর্জনার জন্য প্রতিবাদ করে সেই মেয়রকে জনগণ ভোট দিতে পারে না।


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com