বিনা চিকিৎসায় না ফেরার দেশে বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলী

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২১

বিনা চিকিৎসায় না ফেরার দেশে বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলী

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ : একাত্তরের রনাঙ্গনে পাক বাহিনীর বিরুদ্ধে একাধিক বারের সম্মুমযোদ্ধা বীর মুক্তিযোদ্ধা মো. খোরশেদ আলী (৭৮) ক্যান্সার আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

রোববার (০১ আগস্ট) দিবাগত রাত ২টা ৪০ মিনিটে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের সীমান্ত গ্রাম চাঁনপুর নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

 

উপজেলার সীমান্ত গ্রামের প্রয়াত কৃষক জুবেদ আলীর জেষ্ট সন্তান খোরশেদ আলী জাতীর জনকের আহবানে সাড়া দিয়ে দেশ মাতৃকার টানে ১৯৭১ সালে মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশ গ্রহন করেন।

 

৫নং সেক্টরের সুনামগঞ্জের তাহিরপুরের তৎকালীন সময়ে টেকেরঘাট ৪নং সাব সেক্টরের একজন বীরযোদ্ধা হিসাবে পাক বাহিনীর বিরুদ্ধে যুদ্ধকালীন সময়ে জামালগঞ্জ ও সাচনা এলাকায় একাধিক সম্মুখযোদ্ধে তিনি বীরত্বপূর্ণ ভুমিকা পালন করেন।

 

রোববার সকালে প্রয়াতের সহযোদ্ধা তাহিরপুর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাজি রৌজ আলী তার মৃত্যুর খবরটি নিশ্চিত করে বলেন, সহায় সম্পত্তি বিক্রি ও ধার দেনা করে দ্বীর্ঘ দিন বিভিন্ন হাসপাতালে চিকিৎসার পর গত এক মাস পুর্বে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে খোরশেদ আলীর মরণব্যাধি ক্যান্সার ধরা পড়ে।

 

তিনি আরও বলেন, উন্নত চিকিৎসার জন্য সরকারের দায়িত্বশীর পর্যায়ে ও প্রশাসনের সাথে করোনা পরিস্থিতির কারনে পরিবারের লোকজন যোগাযোগ করতে না পারায় ক্যান্সার আক্রান্ত হওয়ার পর বিনা চিকিৎসায় শয্যাশায়ী থেকে এ বীর সন্তান মৃত্যুবরণ করলেন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com