বিশ্বনাথে বিপুল পরিমাণ বিদেশী মদের বোতলসহ গ্রেফতার ৪

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২১

বিশ্বনাথে বিপুল পরিমাণ বিদেশী মদের বোতলসহ গ্রেফতার ৪

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে বিপুল পরিমাণ ভারতীয় মদের বোতলসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

 

বুধবার (১৩ অক্টোবর) রাতে উপজেলার লামাকাজী ইউনিয়নের কাজীবাড়ি এলাকার সুরমা নদী পার থেকে তাদেরকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১২১ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়।

 

আটককৃতরা হলেন- সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার তাজপুর গ্রামের মমিন মিয়ার ছেলে আব্দুল আলীম (২২), একই উপজেলার পাইগাঁও গ্রামের মৃত মছদ্দর আলীর ছেলে মো. জামাল (৩৯), একই জেলার শান্তিগঞ্জ থানার পাগলা গ্রামের সৈলেন সুত্রধরের ছেলে সুশীল (৩০) ও নেত্রকোনা জেলার পূর্বধলা থানার পুকুরিয়া কান্দা গ্রামের মৃত শহিদ মিয়ার ছেলে রমজান আলী (১৯)।

 

পুলিশ জানায়, ছাতক থেকে নৌকায় করে আটককৃত ৪ মাদক ব্যবসায়ী মদের ওই চালান নিয়ে লামাকাজীর কাজীবাড়ির পশ্চিমে আসে। এরপর তারা নৌকা থেকে মদ সিএনজি অটোরিক্সায় উঠাতে চাইলে তাৎক্ষণিক গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের মামুনুর রশিদের নেতৃত্বে থানা পুলিশের একটি দল ওই ৪ মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। এসময় তারে কাছ থেকে ভারতীয় মদগুলো জব্দ করে পুলিশ।

 

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান।

 

উল্লেখ্য, চলতি বছরের ২৪ আগস্ট লামাকাজী ইউনিয়নের আতাপুর এলাকায় পরগনা বাজার রাস্তা সংলগ্ন সুরমা নদী পার থেকে ২৮৫ বোতল ভারতীয় মদসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে থানা পুলিশ।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com