শাবিতে ন্যায্য দাবি সমর্থনে ঠাকুরগাঁওয়ে সংহতি সমাবেশ

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২২

শাবিতে ন্যায্য দাবি সমর্থনে ঠাকুরগাঁওয়ে সংহতি সমাবেশ

ঠাকুরগাঁও প্রতিনিধি :
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) আন্দোলনরত শিক্ষার্থীদের ন্যায্য দাবি সমর্থন করে ঠাকুরগাঁওয়ে সংহতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (২৬ জানুয়ারি)  সকালে ঠাকুরগাঁওবাসীর ব্যানারে শহরের চৌরাস্তায় এই সংহতি সমাবেশ করে জেলার শিক্ষক, লেখক, সাংস্কৃতিক, রাজনৈতিক কর্মী, সাংবাদিক, শিক্ষার্থী, আইনজীবিসহ সকল শ্রেণিপেশার মানুষ।


।আরও পড়ুন


বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের জেলা সমন্বয়কারি মাহাবুব আলম রুবেলের সভাপতিত্বে সংহতি সমাবেশে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা সিপিবির সাধারণ সম্পাদক অ্যাড. আবু সায়েম, জেলা জেএসডির সভাপতি ও সাংবাদিক মনসুর আলী, সদর উপজেলা সিপিবির সভাপতি চৌধুরী আনোয়ার হোসেন, জেলা উদীচীর সাধারণ সম্পাদক রেজওয়ান হক রিজু, লেখক ও কলামিস্ট মাসুদ আহমেদ সূবর্ণ, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি আবু বক্কর সিদ্দিক, শিক্ষক জাকির হোসেন প্রমুখ।

 

সমাবেশে বক্তারা বলেন, আমরা এদেশে শামসুজ্জোহার মত শিক্ষক দেখেছি। তিনি শিক্ষার্থীদের বাঁচাতে নিজে গুলি খেয়েছেন। অথচ আমরা শাবিপ্রবিতে দেখছি একজন ভিসি কিভাবে ছাত্রদের উপর গুলি, টিয়ারসেল, সাউন্ডগ্রেনেট মেরে রক্তাক্ত করেছেন। বিশ্ববিদ্যালয়ের একজন ভিসি শিক্ষার্থীদের সর্বোচ্চ অবিভাক। যে অবিভাবক তার সন্তানদের মৃত্যুর মুখে ঠেলে দিতে পারে সে ভিসি পদে থাকার নৈতিক অধিকার হারায়। অবিলম্বে এই ভিসির অপসারণের দাবী জানান বক্তারা।


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com